৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ছ’বছরের মেয়েকে লাগাতার ‘ধর্ষণ’, পুলিশের জালে বাবা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 30, 2020 8:41 am|    Updated: July 30, 2020 8:42 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ছ’বছরের কন্যাসন্তানকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের (Raiganj) কর্ণজোড়ায়। নাবালিকার বয়ানের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতিতা ওই শিশুকন্যাটি প্রথম শ্রেণিতে পড়ে। মা না থাকায় পেশায় রাজমিস্ত্রি বাবার সঙ্গেই থাকত সে। জানা গিয়েছে, বুধবার বিকেলে আচমকা কাঁদতে শুরু করে সে। প্রতিবেশীদের মারফত খবর পেয়ে নাবালিকার কাছে যায় তার পিসি। সেই সময় পিসিকেই গোটা বিষয়টি জানায় ওই খুদে। বলে, নিয়মিত রাতে বাবা তাকে ধর্ষণ করে। বিষয়টি প্রকাশ্যে আসতেই খবর দেওয়া হয় স্থানীয় কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রশান্ত দাসকে। তিনি দীর্ঘক্ষণ কথা বলেন নাবালিকার সঙ্গে। এরপর বিষয়টি জানানো হয় কর্ণজোড়া ফাঁড়িতে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন:ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সাহস জোগাচ্ছেন করোনাজয়ীরা, রাজ্যে সুস্থতার হার প্রায় ৬৮%]

নির্যাতিতার কথায়, একদিন নয় নিয়মিত তার সঙ্গে অশালীন আচরণ করত বাবা। প্রথমে ভয়ে কাউকে কিছু কাছে জানাতে পারেনি সে। কিন্তু এই অত্যাচার আর সহ্য করতে পারছিল না খুদে। সেই কারণেই এদিন কান্নায় ভেঙে পড়ে। বিষয়টি প্রকাশ্যে আসার পর অভিযুক্তের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন স্থানীয়রা। এহেন নক্কারজনক আচরণের জন্য তার কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন প্রত্যেকে। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। যথাযোগ্য শাস্তি সে পাবে।

[আরও পড়ুন:বিছানায় পড়ে স্ত্রীর দেহ, গলায় ফাঁস দিয়ে ঝুলছেন স্বামী, দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য নদিয়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement