২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

পলাশ পাত্র, তেহট্ট: দীর্ঘদিন ধরে বিভিন্ন সংস্থার গ্যাস বাড়িতে মজুত করে তা গাড়ি, অটোয় ভরে চলত অবৈধ কারবার। নদিয়ার নাকাশিপাড়ায় এই অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শ্যামল নস্কর নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। বাড়ি থেকে উদ্ধার হয়েছে ভারত ও ইনডেন কোম্পানির অন্তত ৬৫ টি গ্যাস সিলিন্ডার। উদ্ধার হয়েছে পাম্প মেশিন, মোটর ও ওজন মাপার যন্ত্র। শ্যামল নস্করকে কৃষ্ণনগর আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোরে গোপন সূত্রে খবর পেয়ে নাকাশিপাড়া থানার পুলিশ ব্রজপুর এলাকায় হানা দেয়। অবৈধভাবে ব্যবসা চালানোর অভিযোগে শ্যামল নস্কর নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি থেকে উদ্ধার হয় ইনডেন কোম্পানির পাঁচটা কমার্শিয়াল গ্যাস সিলিন্ডার, ২৪ টি ডোমেস্টিক গ্যাস সিলিন্ডার এবং ভারত কোম্পানির ৩৬ টি গ্যাস সিলিন্ডার-সহ নানা যন্ত্রপাতি। তদন্তে পুলিশ জানতে পেরেছে, শ্যামল নস্কর বিভিন্ন রিটেলারের কাছ থেকে গ্যাস সংগ্রহ করত। এমনকী বাড়ি বাড়ি থেকেও এই সিলিন্ডার চড়া দামে সংগ্রহ করত সে।

[ আরও পড়ুন: পরিবারের চাপে বিয়েতে নারাজ প্রেমিকা, রাগে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট প্রেমিকের]

এসব তথ্যের পরিপ্রেক্ষিতেই উঠছে নানা প্রশ্ন। একজন ব্যক্তির বাড়িতে এতগুলো গ্যাস সিলিন্ডার এল কী করে? সেক্ষেত্রে প্রশাসনের নজরই বা এড়িয়ে এতদিন ধরে মজুত হচ্ছিল কীভাবে? পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে। এদিন শ্যামল নস্করকে আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিশ ঘটনার বিস্তারিত তদন্তে নেমেছে।
গ্যাস সিলিন্ডার নিয়ে বেআইনি কারবার নতুন কিছু নয়। বিভিন্ন জায়গায় সক্রিয়ভাবেই কাজ করে কিছু অসাধু চক্র। যার ফাঁদে পড়ে অনেক সময়েই সাধারণ মানুষও আইনি জটে আটকে পড়েন।নাকাশিপাড়ার শ্যামল নস্করের ক্ষেত্রে এত বড় বেআইনি কারবার তিনি একাই সামলাতেন কি না, সেই দিকটিও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: জ্যোমাটোয় অর্ডার দিয়ে প্রতারণার শিকার, ১০ হাজার টাকা খোয়ালেন তরুণী]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং