BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

ভোটের মাঝে ফের উদ্ধার নগদ, দুর্গাপুরে ৭০ লক্ষ টাকা-সহ গ্রেপ্তার এক ব্যক্তি

Published by: Tanumoy Ghosal |    Posted: May 16, 2019 7:25 pm|    Updated: May 16, 2019 9:19 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: আসানসোলের পর এবার দুর্গাপুর। ভোটের মাঝে ফের বিপুল পরিমাণ নগদ-সহ ধরা পড়ল এক ব্যক্তি। দুর্গাপুর স্টেশন থেকে প্রায় ৭০ লক্ষ টাকা-সহ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জিআরপি।

[আরও পড়ুন:‘চিটফান্ডের মালিকের জমিতে সভা করেছে মোদি’, বিস্ফোরক অভিযোগ মুখ্যমন্ত্রীর]

ধৃতের নাম সুরেশ কুমার বর্মন। বৃহস্পতিবার দুপুরে বড় একটি ব্যাগ নিয়ে দুর্গাপুর স্টেশনে নামেন তিনি। জিআরপি জানিয়েছে, চার নম্বর প্ল্যাটফর্মে উদ্দেশ্যেহীনভাবে ঘোরাঘুরি করছিলেন সুরেশ। সন্দেহ হওয়া তাকে আটক করেন স্টেশনে কর্তব্যরত জিআরপি-র আধিকারিকরা। তল্লাশিতে সুরেশের ব্যাগ থেকে নগদ ৭০ লক্ষ টাকা উদ্ধার হয়। এরপরই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তদন্তকারীরা জানিয়েছেন, বেনারস থেকে কলকাতা যাচ্ছিল সুরেশ। পথে একাধিকবার ট্রেন বদল করেন তিনি। প্রাথমিক তদন্তে অনুমান, দুর্গাপুর স্টেশন থেকে সম্ভবত ফের ট্রেন ধরে কলকাতা যাওয়ার পর পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু, তার আগে ধরা পড়ে যান ওই ব্যক্তি।

এ রাজ্যের লোকসভা ভোট এখনও শেষ হয়নি। রবিবার শেষ দফায় ভোট কলকাতা ও দুই ২৪ পরগনায়। বিপুল পরিমাণ নগদ কলকাতায় কার কাছে নিয়ে যাচ্ছিল সুরেশ কুমার বর্মন? তিনি টাকা পেলেনই বা কোথা থেকে? তদন্তে নেমেছে জিআরপি। গত রবিবার, ষষ্ঠ দফার ভোটের দিনে আসানসোল স্টেশনে কোটি টাকা-সহ দু’জনকে গ্রেপ্তার করে জিআরপি। ধৃতদের মধ্যে একজন আবার খোদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রাক্তন আপ্ত সহায়ক বলে জানা গিয়েছে। পুলিশের দাবি, জেরায় ধৃতেরা জানিয়েছে, ওই টাকা বিজেপির। টাকা নিয়ে কলকাতা যাচ্ছিলেন তারা। জানা গিয়েছে, ধৃতের নাম গৌতম চট্টোপাধ্যায় ও লক্ষ্মীকান্ত সাউ। একসময়ে খড়গপুরে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাজকর্ম সামলাতেন গৌতম।   

দেখুন ভিডিও:

ছবি ও ভিডিও: উদয়ন গুহরায়

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement