BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামী জেলে, বসিরহাটে পরপুরুষের সঙ্গে লিভ ইন নৃত্যশিল্পীর, পরিণতি মর্মান্তিক

Published by: Sayani Sen |    Posted: April 17, 2022 12:23 pm|    Updated: April 17, 2022 3:19 pm

A man arrests for allegdly killing his live in partner in Basirhat । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

গোবিন্দ রায়, বসিরহাট: নৃত্যশিল্পীকে খুন করার অভিযোগে গ্রেপ্তার লিভ ইন পার্টনার। উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ থেকে গ্রেপ্তার অভিযুক্ত মিঠুন বিশ্বাস। রবিবার বসিরহাট (Basirhat) মহকুমা আদালতে তোলা হবে তাকে। সূত্রের খবর, ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

নিহত তসলিমা বিবি পেশায় একজন নৃত্যশিল্পী। বিয়েও হয়েছিল তাঁর। তবে তাঁর স্বামী নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিল। সে কারণে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বর্তমানে তসলিমার স্বামী জেলবন্দি। অভিযোগ, জেল থাকাকালীন সে তসলিমাকে প্রাণনাশের হুমকি দিত। যা নিয়ে কিছুটা দুশ্চিন্তাতেই থাকতেন তসলিমা।

[আরও পড়ুন: ইউক্রেন-রাশিয়া যুদ্ধের মাঝেই ভারত সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রী, নজরে দু’দেশের সম্পর্ক]

ইতিমধ্যে মিঠুন বিশ্বাস নামে এক যুবকের সঙ্গে আলাপ হয় নৃত্যশিল্পীর। মাত্র কয়েকদিনের মধ্যেই সম্পর্ক গভীর হয়। শারীরিক সম্পর্কও তৈরি হয় তাঁদের। একসঙ্গে থাকার পরিকল্পনা করেন দু’জনে। তবে এখনই বিয়ে করার পরিকল্পনা ছিল না তাঁদের। সে কারণে দিনদুয়েক আগে বসিরহাটের চাঁপাপুকুরের পঞ্চাননতলায় বাড়ি ভাড়া নেয়। সেখানে লিভ ইন করতে শুরু করেন দু’জনে। অবশ্য বাড়িমালিকের দাবি তসলিমা ও মিঠুন তাঁকে জানান, দু’জনে বিয়ে করেছেন। তবে পারিবারিক কিছু আপত্তি থাকায় বাড়িতে থাকতে চান না তাঁরা। তাই ভাড়া বাড়িতে থাকার সিদ্ধান্ত।

শনিবার সন্ধেয় নৃত্যশিল্পীর লিভ ইন পার্টনার মিঠুন বাড়িমালিকের কাছে যায়। জানায়, শৌচালয়ে পড়ে গিয়েছেন তসলিমা। তাঁকে কোনও চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার জন্য সাহায্যও চায় সে। তড়িঘড়ি বাড়িমালিক দৌড়ে যান। নৃত্যশিল্পীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি।। পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে। ইতিমধ্যে আচমকাই উধাও হয়ে যায় মিঠুন। কার্যত ফেরার হয়ে যায় সে। রাতে হিঙ্গলগঞ্জ থেকে মিঠুনকে গ্রেপ্তার করে পুলিশ। লিভ ইন পার্টনারের পালিয়ে যাওয়ার চেষ্টাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। অভিযোগ, নৃত্যশিল্পীকে খুন করেছে সে। যদিও পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে। এই ঘটনার সঙ্গে তসলিমার জেলবন্দি স্বামীর কোনও যোগসাজশ রয়েছে কিনা, তাও ভাবাচ্ছে তদন্তকারীদের।

[আরও পড়ুন: হস্তমৈথুন করতে গিয়ে ফুসফুসে গুরুতর চোট! হাসপাতালে ভরতি যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে