BREAKING NEWS

১৮ জ্যৈষ্ঠ  ১৪৩০  শুক্রবার ২ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের গণপিটুনিতে মৃত্যু মানসিক ভারসাম্যহীনের, দেহ ময়নাতদন্তে পাঠানো নিয়ে টানাপোড়েন দুই থানার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 2, 2020 11:55 am|    Updated: November 2, 2020 12:19 pm

West Bengal News in Bengali: A man beaten to death in Murshidabad | Sangbad Pratidin

শাহাজাদ হোসেন, ফরাক্কা: চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে পিটিয়ে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদ (Murshidabad)। কিন্তু দেহটি ময়নাতদন্তে পাঠাবে সামশেরগঞ্জ থানা নাকি ফরাক্কা থানা? এই টানাপোড়েনের কারণে দেহ এখনও পড়ে হাসপাতালে। ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে মৃতের পরিবার।

জানা গিয়েছে, স্বরূপ দাস নামে মৃত ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। রবিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে পাশের গ্রাম কোপাপাড়া এলাকায় ঘোরাঘুরি করছিলেন তিনি। স্বরূপকে ইতস্তত ঘোরাঘুরি করতে দেখে ওই গ্রামের বাসিন্দাদের মনে সন্দেহ তৈরি হয় যে ওই ব্যক্তি চোর। এরপরই চোর চোর বলে চিৎকার করে স্থানীয়রা বেধড়ক মারধর শুরু করে ওই ব্যক্তিকে। পরে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তারাপুর সেন্ট্রাল হাসপাতালে। রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ সেখানেই মৃত্যু হয় তাঁর। এরপরই বিষয়টি জানিয়ে পুলিশের দ্বারস্থ হয় মৃতের পরিবার। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিও জানান তাঁরা।

[আরও পড়ুন: ‘সম্মানহানি করে রাজনীতি হয় না, তৃণমূলের হয়ে ভোটে দাঁড়াব না’, দলের প্রতি ক্ষোভ প্রকাশ শীলভদ্রের]

এদিকে ওই ব্যক্তির মৃত্যুর পর তৈরি হয়েছে অন্য সমস্যা। মৃতের বাড়ি ফরাক্কা থানা এলাকায় হলেও ঘটনাস্থল সামশেরগঞ্জ থানার অন্তগর্ত। ফলে দেহটি কোন থানার তরফে ময়নাতদন্তে পাঠানো হবে তা নিয়ে জটিলতা তৈরি হয়েছে। যার জেরে দেহ এখনও পড়ে হাসপাতালে। এই ঘটনায় ক্ষুব্ধ মৃতের পরিবারও। দ্রুত ময়নাতদন্ত ও অভিযুক্তদের শাস্তির জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: বাধা জলের গতিবেগ, পাঁক, এখনও শুরু হল না দুর্গাপুর ব্যারেজের ভাঙা লকগেট মেরামতির কাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে