BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

পুত্রবধূকে মারের প্রতিবাদ, বাবার ঘরেই আগুন লাগিয়ে দিল ‘গুণধর’ ছেলে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 2, 2020 2:37 pm|    Updated: August 2, 2020 2:38 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দম্পতির বচসা থামানোর চেষ্টা করেছিলেন বাবা। তার পরিণতি হল ভয়ংকর। রাগের বশে বাবার বাড়িতেই আগুন লাগিয়ে দিল ‘গুণধর’ ছেলে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) সবংয়ে (Sabang)। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই সবংয়ে বাস বিজয় মানা নামে ওই প্রৌঢ়ের। স্ত্রী, দুই ছেলে ও বউমাদের নিয়েই থাকতেন তিনি। কয়েকবছর আগে বাবা-মায়ের সংসার থেকে আলাদা হয়ে যায় ছোট ছেলে বিকাশ ও তাঁর স্ত্রী। অভিযোগ, পেশায় গাড়িচালক বিকাশ প্রায়দিনই মদ খেয়ে বাড়ি ফিরে অশান্তি করত স্ত্রীর সঙ্গে। শনিবার গভীর রাতেও স্ত্রীর সঙ্গে বচসায় জড়ায় বিকাশ। মদ্যপ অবস্থায় স্ত্রী ও ছেলেকে মারধর শুরু করে ওই যুবক। অশান্তি টের পেয়ে ঘটনাস্থলে যান বিজয় মানা। ছেলের আচরণের প্রতিবাদ করেন তিনি। এতেই তেলে বেগুনে জ্বলে ওঠে অভিযুক্ত। অভিযোগ, রাগের বশেই বাবার ঘরে আগুন লাগিয়ে দেয় বিকাশ। গভীর রাতে দাউদাউ করে জ্বলে ওঠে বাড়ি।

[আরও পড়ুন: ছুরি দিয়ে কোপ, মৃত্যু নিশ্চিত করতে বোমাবাজি, বাঁকুড়ায় তৃণমূল নেতা খুনে চাঞ্চল্য]

বিষয়টি টের পেয়েই ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁদের সহযোগিতায় কোনও ক্রমে আগুন নেভানো সম্ভব হলেও পুড়ে ছাই হয়ে গিয়েছে বাড়ির প্রচুর জিনিস। জানা গিয়েছে, ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে ছেলের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন বিজয়বাবু। অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করেছে সবং থানার পুলিশ। ছেলের এহেন আচরণের তীব্র নিন্দা করেছেন প্রতিবেশীরা।

[আরও পড়ুন: চলন্ত ট্রেন থেকে নদীতে পড়লেন গার্ড, চরে মুখ গুঁজে পড়ে কয়েক ঘণ্টা, উদ্ধারে এল না কেউ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement