BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুলটিতে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে প্রাণ গেল খনিকর্মীর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2022 1:54 pm|    Updated: January 21, 2022 3:31 pm

A man shot to death in Kulti, west Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

শেখর চন্দ্র, আসানসোল: ২৪ ঘণ্টার মধ্যে ফের খুনের ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল আসানসোলে (Asansol)। এবার প্রাণ গেল এক খনি কর্মীর। কী কারণে খুন? তা নিয়ে ধোঁয়াশা। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম পরেশ মারান্ডি। আসানসোলের কুলটির (Kulti) শীতলপুরের তুলসি হেরে নামক গ্রামে একটি অস্থায়ী দোকান রয়েছে। বুধবার সকালে সেখানে বসেছিলেন খনি কর্মী পরেশ মারান্ডি। অভিযোগ, সেই সময় অজ্ঞাত পরিচয় কয়েকজন পরেশকে লক্ষ্য করে গুলি চালয়। রক্তাক্ত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়েন খনি কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: ফের ১০ হাজারের গণ্ডি ছাড়াল রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ, শীর্ষে কলকাতাই]

গুলির শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। তবে ততক্ষণে চম্পট দেয় অভিযুক্তরা। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। তড়িঘড়ি পরেশকে উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। কী কারণে এই খুন, তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবারই আসানসোলের হীরাপুরে খুনের ঘটনা ঘটেছিল। গলার নলি কেটে খুন করা হয়েছিল মহম্মদ সোনু নামে এক ব্যক্তিকে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার কয়েকঘণ্টার মধ্যেই আত্মসমর্পণ করে অভিযুক্তরা। সেই খুন কাণ্ডের ২৪ ঘণ্টা পেরনোর আগেই ফের একই ঘটনার পুনরাবৃত্তি আসানসোলে।

[আরও পড়ুন: বীরভূম বিজেপিতে বড়সড় ভাঙন, পদত্যাগ ৩০ জনের, তৃণমূলে যোগ সময়ের অপেক্ষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে