১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুদি দোকান থেকে ১০০ টাকা চুরির অপবাদ! অভিমানে আত্মঘাতী ভাতারের কিশোর

Published by: Tiyasha Sarkar |    Posted: August 11, 2022 8:57 pm|    Updated: August 11, 2022 8:57 pm

A minor boy commits suicide in Bhatar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

ধীমান রায়, কাটোয়া: মুদি দোকান থেকে ১০০ টাকা ‘চুরি’ করেছে কিশোর। এই অভিযোগ তুলে কিশোরের বাড়িতে কর্মচারীকে টাকা চাইতে পাঠিয়েছিলেন দোকানমালিক। তা নিয়ে কিশোরকে বকাঝকা করে পরিবারের লোকেরা। যার পরিণত হল মর্মান্তিক। ঘর থেকে উদ্ধার হল কিশোরের ঝুলন্ত দেহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার ভাতার (Bhatar) থানার মোহনপুর গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্ল্য এলাকায়। দোকানমালিককে ঘেরাও করে কিশোরের দেহ আটকে চলে তুমুল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাতারের মোহনপুরের বাসিন্দা বাবু বাগদি ও তার স্ত্রী রূপা বাগদি। দু’জনেই পেশায় জনমজুর। তাঁদের দুই ছেলে বিষ্ণু ও ছোট্টু। বিষ্ণু মোহনপুর উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত। এলাকাতেই মুদি দোকান রয়েছে মিলন কুণ্ডু নামে এক ব্যবসায়ীর। তেল-মশলা আনতে ওই দোকানে গিয়েছিলেন বিষ্ণু। বৃহস্পতিবার সকালে বাবু ও তার স্ত্রী মাঠে কাজে চলে যান। বাড়িতে ছিলেন বিষ্ণুর ঠাকুমা। বিষ্ণু ও তার ভাই পাড়ার ছেলেদের সঙ্গে খেলা করছিল। সাড়ে এগারোটা নাগাদ মিলন কুণ্ডুর দোকানের কর্মচারী বাগদি বাড়িতে যায়। বাবু বাগদির মা জানান, ওই কর্মচারী প্রথমে বিষ্ণুর বাবা মায়ের খোঁজ করে। তারপর তাঁর কাছে অভিযোগ করে, বিষ্ণু নাকি ওদের দোকান থেকে ১০০ টাকা নিয়ে পালিয়ে এসেছে। সেই টাকা চাইতেই সে গিয়েছে।

[আরও পড়ুন: জুতো হাতে ‘চোর’ স্লোগান, আসানসোল আদালতে অনুব্রত ঢুকতেই বিক্ষোভ বাম-বিজেপির]

ওই ব্যক্তি বিষ্ণুদের বাড়ি থেকে ফিরে যাওয়ার পর ঠাকুমা বিষ্ণুকে এ বিষয়ে জিজ্ঞাসা করেন। দু’চার কথা বলেন। এরপর আর বিষ্ণুকে দেখতে পাওয়া যায়নি। কিছুক্ষণ পর ঘরে মেলে বিষ্ণুর ঝুলন্ত দেহ। খবর পেয়ে প্রতিবেশীরা ছুটে গিয়ে বিষ্ণুকে উদ্ধার করে। তবে ততক্ষণে সব শেষ। এই ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। মিলন কুণ্ডুর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন। তাঁদের অভিযোগ, দোকানমালিকের অপমানের কারণেই বিষ্ণু আত্মঘাতী হয়েছে। খবর পেয়েই এদিন ভাতার থানার ওসি অরুণ সোমের নেতৃত্বে এলাকায় যায় পুলিশবাহিনী। ওসি স্থানীয় জনতাকে বুঝিয়ে শান্ত করেন। সন্ধে নাগাদ দেহটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। শুক্রবার দেহটি ময়নাতদন্তের জন্য বর্ধমানে পাঠানো হবে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত মামলা দায়ের করা হয়নি বলেই খবর।

[আরও পড়ুন: ‘বিড়াল তাড়িয়ে বাঘ এনেছি, থাবা বসাচ্ছে’, অনুব্রতর গ্রেপ্তারির পরই তৃণমূলকে তোপ বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে