২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী কিশোরী, মেয়ের পরিণতি দেখে আত্মহত্যার চেষ্টার মায়ের!

Published by: Tiyasha Sarkar |    Posted: July 5, 2022 6:38 pm|    Updated: July 5, 2022 6:38 pm

A minor girl commits suicide in Purba Bardhaman | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সৌরভ মাজি, বর্ধমান: গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী অষ্টম শ্রেণির ছাত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বর্ধমানের (Purba Bardhaman) শাঁখারিপুকুর এলাকায়। কিশোরীর মৃত্যুর পরই আত্মহত্যার চেষ্টা মৃতার মায়ের। গোটা ঘটনায় অভিযোগের তির মৃত কিশোরীর দাদু-ঠাকুমার বিরুদ্ধে।

জানা গিয়েছে, মৃত কিশোরীর নাম জয়শ্রী ঘোষ। বয়স ১৪ বছর। পূর্ব বর্ধমানের শাঁখারিপুকুরের বিদ্যার্থী গার্লসের অষ্টম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। মঙ্গলবার সকালে তাকে বাড়িতে রেখে বাজারে গিয়েছিলেন তার মা। পাশের ঘরে ছিলেন ঠাকুমা-দাদু। বাজার থেকে ফিরে জয়শ্রীর মা দেখেন, গলায় ফাঁস গিয়ে ঝুলছে মেয়ে। সঙ্গে সঙ্গে আর্তনাদ শুরু করে তিনি। লোকজন জড়ো হওয়ার আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন জয়শ্রীর মা। সেই মুহূর্তে প্রতিবেশীরা ঢুকে মহিলাকে বাঁচিয়ে নেন। বর্তমানে হাসপাতালে ভরতি মহিলা।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নামে ভুয়ো চিঠি পাঠিয়ে রেশন দোকান বন্ধের নির্দেশ! শোরগোল শ্যামনগরে]

এই ঘটনায় জয়শ্রীর ঠাকুমা-দাদুর বিরুদ্ধেই অভিযোগের তির। পরিবার সূত্রে জানা গিয়েছে, জয়শ্রীর বাবাকে বাদ দিয়ে কাকুকে সমস্ত সম্পত্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন দাদু কমলেন্দু ঘোষ। তা নিয়ে অশান্তির চলছিল। অভিযোগ, সেই ঝামেলার পরিপ্রেক্ষিতেই নাবালিকাকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিল দাদু কমলেন্দু ঘোষ ও ঠাকুমা। তার জেরেই এই ঘটনা। পাশাপাশি মোবাইল নিয়ে কটূক্তির একটা অভিযোগও উঠছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই উধাও অভিযুক্ত ঠাকুমা-দাদু। তাঁদের খোঁজ শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: বাংলায় হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, একদিনে আক্রান্ত প্রায় ২ হাজার, মৃত ৩]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে