BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

নাবালিকাকে ধর্ষণ ও খুনের অভিযোগ, পুলিশের জালে প্রতিবেশী যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: February 26, 2020 1:46 pm|    Updated: February 26, 2020 1:46 pm

An Images

রাজ কুমার, আলিপুরদুয়ার: ফের লালসার শিকার নাবালিকা। এবার ১৪ বছরের কিশোরীকে ধর্ষণ ও খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অসম বাংলা সীমান্তের বারোবিশা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলতে গিয়েছিল বছর ১৪-এর ওই নাবালিকা। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে যাওয়ার পরও বাড়ি ফেরেনি সে। বাড়ির আশেপাশে খোঁজাখুঁজি করলেও হদিশ মেলেনি তার। সেই সময়ই হঠাৎ কিশোরীর জুতো নিয়ে তার বাড়িতে হাজির হয় এলাকারই বাসিন্দা শম্ভু রায়। সে ওই নাবালিকার জুতো কোথায় পেল সেই প্রশ্ন করতেই অসংলগ্ন আচরণ করতে শুরু করে শম্ভু। তখনই কিশোরীর পরিবারের সদস্যরা তাকে আটকে রেখে খবর দেয় বারোবিশা থানায়।

[আরও পড়ুন: আমন্ত্রণপত্রে বদলে গেল জেলা নেতাদের পদ! পিকের বৈঠক নিয়ে তোলপাড় তৃণমূলে]

পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করতেই ভেঙে পড়ে সে। তার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই রায়ডাক নদীর চড় এলাকায় তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় নাবালিকার দেহ। এরপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। আলিপুরদুয়ারের পুলিশ সুপারের কথায়, নাবালিকাকে ধর্ষণ ও খুনের কথা স্বীকার করে নিয়েছে অভিযুক্ত যুবক। ইতিমধ্যেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবিতে সরব হয়েছেন নাবালিকার পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: জেলা সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নিজের গড় আসানসোলেই দলীয় কর্মীদের ক্ষোভের মুখে বাবুল]

Advertisement

Advertisement

Advertisement