BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

জেলা সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নিজের গড় আসানসোলেই দলীয় কর্মীদের ক্ষোভের মুখে বাবুল

Published by: Tiyasha Sarkar |    Posted: February 26, 2020 9:35 am|    Updated: February 26, 2020 9:39 am

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: নিজের গড় আসানসোলে ঢোকা মাত্রই দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়(Babul Supriyo)। জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুইয়ের অপসারণ ও নতুন সভাপতি নির্বাচনের দাবিতে সরব হন বিক্ষোভকারীরা। প্রায় দেড় ঘণ্টা পর কেন্দ্রীয় মন্ত্রী বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিলে স্বাভাবিক হয় পরিস্থিতি।

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধেয় কলকাতা থেকে আসানসোলের মহিশীলা কলোনির ফ্ল্যাটের উদ্দেশে রওনা দেন বাবুল সুপ্রিয়। সাড়ে দশটা নাগাদ এলাকায় পৌঁছন তিনি। তখনই আবাসনের বাইরে তাঁকে ঘিরে ফেলেন দলীয় কর্মীদের একাংশ। জেলা সভাপতির বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন তাঁরা। তাঁদের কথায়, নিজের পছন্দ মতো লোককে দলে ঢোকানোর চেষ্টা করছেন জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই। তাই তাঁকে অপসারণের দাবি জানান বিক্ষোভকারীরা। আসানসোল-দুর্গাপুরকে আলাদা কমিটি করার কথাও বলেন তাঁরা। এই পরিস্থিতিতে মাধ্যমিকের কারণে বারবার সকলকে শান্ত হতে বলেন বাবুল সুপ্রিয়।

[আরও পড়ুন: সঙ্গী স্কুটার, চাকরি ছেড়ে মা’কে নিয়ে ২ বছর ধরে ভারতভ্রমণ কর্ণাটকের যুবকের]

babul-2

পাশাপাশি, লক্ষ্মণ ঘড়ুই প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেন, লোকসভা নির্বাচনে যাঁরা কাজ করেছিলেন সেই সংগঠনকেই রাখা উচিত। লক্ষ্মণ ঘড়ুই উপযুক্ত জেলা সভাপতি, এমনটাও বলেন তিনি। তবে অভিযোগ খতিয়ে দেখার আশ্বাসও দিয়েছেন বাবুল সুপ্রিয়। রাতে হই হট্টগোলে পরীক্ষার্থীদের অসুবিধা হতে পারে, তাই বুধবার সকলকে অফিসে যোগাযোগ করতে বলেন তিনি। এরপরই ওঠে বিক্ষোভ।

[আরও পড়ুন: মাটি খুঁড়ে নিখোঁজ তরুণীর দেহ উদ্ধার করল কুকুর! চাঞ্চল্য ভাটপাড়ায় ]

Advertisement

Advertisement

Advertisement