BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রায় দেড় মাস নিখোঁজ! অবশেষে আন্দামান থেকে উদ্ধার হাওড়ার নাবালিকা, গ্রেপ্তার প্রেমিক

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 8:50 pm|    Updated: May 8, 2022 9:00 pm

A minor girl of howrah who is missing, rescued from Andaman | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অরিজিৎ গুপ্ত, হাওড়া: দীর্ঘদিন ধরে নিখোঁজ। জগাছার সেই কিশোরীকে আন্দামান থেকে উদ্ধার করল পুলিশ। সেইসঙ্গে ওই কিশোরীকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার জন্য গুরুপদ মাইতি (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জগাছা থানার পুলিশ। রবিবার জগাছার বাসিন্দা বছর ১৪-র ওই কিশোরী ও ধৃত যুবককে আন্দামান থেকে হাওড়ায় নিয়ে আসা হয়। ধৃতের বিরুদ্ধে অপহরণ ও পকসো আইনে মামলা রজু করেছে জগাছা থানা (Jagacha)।

পুলিশ সূত্রে খবর, গত ২২ মার্চ থেকে নিখোঁজ হয়ে যায় ওই কিশোরী। এর পরই জগাছা থানায় নিখোঁজ কিশোরীর পরিবারের তরফে অপহরণের অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নামে পুলিশ। জানতে পারে পূর্ব মেদিনীপুরের বিষ্ণুপুরের বাসিন্দা গুরুপদ মাইতির সঙ্গে ওই কিশোরীর সম্পর্ক রয়েছে। খোঁজখবর শুরু করে গুরুপদ নামে ওই যুবকের মোবাইল লোকেশন ট্র্যাক করে পুলিশ। সন্দেহ হয় ওই যুবকই কিশোরীকে কোথাও নিয়ে গিয়েছে। পুলিশের সেই সন্দেহই অবশেষে প্রমাণিত হল।

[আরও পড়ুন: প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষোভ! মহিলার নগ্ন ছবি তুলে শারীরিক সম্পর্কের জন্য চাপ, গ্রেপ্তার যুবক]

মোবাইল ট্র্যাক করে পুলিশ জানতে পারে আন্দামানের পাহাড়গাঁও এলাকায় কিশোরীকে নিয়ে গিয়ে রয়েছে গুরুপদ। সেইমতোই কিছুদিন আগে ওখানে পৌঁছয় পুলিশ। আন্দামান পুলিশের সাহায্য নিয়ে অবশেষে গ্রেপ্তার করা হয় ওই যুবককে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ধৃত যুবক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে।

সম্ভবত, কিশোরী নাবালিকা হওয়ায় তাদের সম্পর্ক পরিবারের লোকেরা মেনে নিচ্ছিলেন না। তাই একরকম জোর করেই কিশোরীকে ফুঁসলিয়ে আন্দামানে নিয়ে চলে যায় যুবক। অবশেষে পুলিশের জালে সে। কিশোরীর পরিবারের তরফে অবশ্য এই ঘটনা প্রসঙ্গে কেউ মুখ খুলতে চাননি।

[আরও পড়ুন: এক সপ্তাহের মধ্যে ২০ জনের পদত্যাগ! গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার বারাসত সাংগঠনিক জেলা বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে