BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষোভ! মহিলার নগ্ন ছবি তুলে শারীরিক সম্পর্কের জন্য চাপ, গ্রেপ্তার যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 7:05 pm|    Updated: May 8, 2022 7:05 pm

Rejected love proposal, Man clicked offensive picture to blackmail | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: নগ্ন ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে মহিলাকে শারীরিক সম্পর্কের জন্য চাপ। অবশেষে পুলিশের জালে অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর (Gopalnagar) থানা এলাকায়।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম স্বাধীন দত্ত। উত্তর ২৪ পরগনার গোপালনগরের বাসিন্দা তিনি। ওই এলাকারই বাসিন্দা অভিযোগকারী মহিলা। বছরখানেক আগে তার স্বামী মারা গিয়েছেন। তারপর থেকে মহিলা তাঁর কন্যাসন্তানকে নিয়ে বাড়িতে একাই থাকেন। পুলিশ ও মহিলার পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামীর মৃত্যুর পর থেকে মহিলার বাড়িতে গিয়ে অভিযুক্ত যুবক তাঁকে বিভিন্নভাবে প্রেম নিবেদন করেন। কিন্তু তার কথায় কর্ণপাত করেনি মহিলা।

[আরও পড়ুন: হেলমেট না পরায় জরিমানা করতেই ট্রাফিক সার্জেন্টকে খুনের হুমকি! গ্রেপ্তার যুবক]

অভিযোগ, সম্প্রতি ওই যুবক গোপনে মহিলার বাড়িতে যায়। সুযোগ বুঝে মহিলার নগ্ন ছবি তোলে। এরপর সেই ছবি দেখিয়ে  ব্ল্যাকমেল করতে থাকে। শারীরিক সম্পর্কের প্রস্তাবে রাজি না হলে মহিলার নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতে থাকে। এরপরই ঘটনার কথা জানিয়ে শনিবার গোপালনগর থানার দ্বারস্থ হয় মহিলা। অভিযোগ পেয়ে পুলিশ শনিবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগকারী মহিলার দাবি, দীর্ঘদিন ধরে তাঁকে উত্যক্ত করত ধৃত যুবক। তিনি বরাবর যুবককে এড়িয়ে যেতেন। কিন্তু তা সত্ত্বেও পিছু ছাড়েনি অভিযুক্ত। এরপর লুকিয়ে অশালীন ছবি তোলে সে। তারপরই পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন ওই মহিলা। 

[আরও পড়ুন: ‘মেরে ফেলে দেব, কেউ খুঁজে পাবে না’, হুমকি দেওয়া হয়েছিল অর্জুনকে, দাবি পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে