BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরীক্ষায় পাশ করতে না পেরে শিক্ষককে বেধড়ক মার! গ্রেপ্তার একাদশ শ্রেণির ছাত্র

Published by: Tiyasha Sarkar |    Posted: July 27, 2022 12:14 pm|    Updated: July 27, 2022 12:14 pm

A school teacher beaten up by a student in Diamond Harbour | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বার্ষিক পরীক্ষায় পাশ করতে পারেনি একাদশ শ্রেণির এক ছাত্র। তাতেই বেজায় ক্ষুব্ধ সে। রাগের বশে স্কুলশিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ওই ছাত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবার (Diamond Harbour) হাইস্কুলে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্কুলসূত্রে জানা গিয়েছে, একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র বাশুলডাঙার বাসিন্দা ইজাজ আহমেদ মোল্লা। বার্ষিক পরীক্ষায় পাশ করতে পারেনি ওই ছাত্র। ছয়টি বিষয়েই অকৃতকার্য হয় সে। কিন্তু তার দাবি ছিল, পাশ করিয়ে দিতে হবে। মঙ্গলবার পাশ করানোর দাবিতে ছাত্রটির সঙ্গে পুলক গোরা নামে স্কুলের এক শিক্ষকের সঙ্গে বচসা বাঁধে। দুজনের মধ্যে রীতিমতো উত্তপ্ত বাক্য বিনিময় হয়। অভিযোগ, তখনই ওই শিক্ষকের উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধর করে ইজাজ।

[আরও পড়ুন: ‘সিপিএম-বিজেপি চক্রান্ত করে স্বামীর নাম জড়াচ্ছে’, অভিযোগ পার্থর প্রাক্তন দেহরক্ষীর স্ত্রীর]

বিষয়টি টের পেয়েই প্রহৃত শিক্ষককে উদ্ধার করে সহশিক্ষক ও স্থানীয় বাসিন্দারা ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় স্কুলচত্বরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ডায়মন্ড হারবার থানার পুলিশ অভিযুক্ত ছাত্রকে আটক করে থানায় নিয়ে যায়। রাতে ওই ছাত্রের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে স্কুল কর্তৃপক্ষ। রাতেই অভিযুক্ত ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্কুলের প্রধানশিক্ষক অতনু বসাক জানান, অসুস্থ থাকায় এদিন তিনি স্কুলে অনুপস্থিত ছিলেন। ঘটনার কথা তিনি শুনেছেন। অত্যন্ত নিন্দনীয় ঘটনা বলে মন্তব্য করেন তিনি।

[আরও পড়ুন: আঙুলের ছাপ না মেলায় ‘সাসপেন্ড’ রেশন কার্ড! রেশন পাচ্ছেন না দেড় কোটির বেশি রাজ্যবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে