১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দিঘায় বেড়াতে ফের নিখোঁজ এক পর্যটক। তবে এবার সমুদ্রে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়নি সে। বছর সাতেকের ওই শিশু সমুদ্রের পাড় থেকেই হারিয়ে গিয়েছে। ঝালমুড়ি কিনে  সেখানে বসিয়ে রেখেই সমুদ্রস্নানে গিয়েছিল বাবা-মা। স্নান সেরে উঠে এসে আর সন্তানকে দেখতে পাননি তাঁরা।

[আরও পড়ুন: এবার দিঘায় বেড়াতে গিয়ে এই মজা থেকে বঞ্চিত হবেন, কী জানেন?]

৬০ জনের একটি দল হুগলির জঙ্গিপাড়া থেকে দিঘায় বেড়াতে এসেছিল। সেই দলেই বাবা রণজিৎ ধাড়া ও মা পূর্ণিমা ধাড়ার সঙ্গে সমুদ্রসৈকতে বেড়াতে এসেছিল বছর সাতেকের ছোট্ট আবির। শনিবার দুপুরে দিঘার জগন্নাথ ঘাটে স্নান করতে নামেন শিশুর বাবা-মা। সেইসময় সমুদ্রের পাড়ে খেলা করছিল আবির। তার সঙ্গে ছিল আরও বেশ কয়েকজন শিশু।

[আরও পড়ুন: ছুটির দিনে পুজোর কেনাকাটিতে বাদ সাধবে না তো বৃষ্টি? জেনে নিন কী বলছে আবহাওয়া দপ্তর]

আবিরকে মশলা মুড়ি কিনে দিয়েছিল। খেলার মাঝে সে ওই মুড়িও খাচ্ছিল। এরই মাঝে সমুদ্রে চলে যায় রণজিৎ এবং পূর্ণিমা। মাঝে কেটে যায় প্রায় আধঘণ্টা। সমুদ্রে স্নান সেরে পাড়ে উঠে আসেন তাঁরা। তবে তারপরই হইহই পড়ে যায়। আর দেখা যায়নি আবিরকে। অনেক খোঁজাখুঁজির পরেও তার দেখা মেলেনি। তাই বাধ্য হয়ে দিঘা থানার পুলিশের দ্বারস্থ হয় শিশুর বাবা-মা। নিখোঁজ ডায়েরিও করা হয়। তবে এখনও শিশুর খোঁজ পাওয়া যায়নি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং