১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকের সঙ্গে দেখা করানোর নামে ডেকে তরুণীকে ‘গণধর্ষণ’, পুলিশের জালে ২ ছাত্র

Published by: Tiyasha Sarkar |    Posted: August 10, 2020 10:39 am|    Updated: August 10, 2020 10:40 am

A student allegedly raped by his friends in Ghola area

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে দেখা করানোর নাম করে ডেকে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল ২ যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে ঘোলা থানার পুলিশ। প্রেমিকের ঘনিষ্ঠ দুই বন্ধুর এই আচরণে হতবাক নির্যাতিতা।

উত্তর ২৪ পরগনার (North 24 Pargana) ঘোলার বাসিন্দা ওই তরুণী। এলাকারই একটি কলেজে পড়াশোনা করছেন তিনি। স্থানীয় এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক রয়েছে তাঁর। ফলে প্রেমিকের বন্ধুদের সঙ্গেও পরিচয় ছিল। সেই সুযোগকেই কাজে লাগায় অভিযুক্তরা। জানা গিয়েছে, গত শনিবার, লকডাউনের বিকেলে প্রেমিকের বন্ধু প্রণব বসু, পানিহাটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ফোন করে ওই তরুণীকে। ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে সে। জানায়, তরুণীকে তাঁর প্রেমিকের কাছে নিয়ে গিয়ে বন্ধুকে চমকে দেওয়ার পরিকল্পনা করেছে সে। সরল বিশ্বাসে প্রণবের স্কুটারে রওনা দেয় নির্যাতিতা। তরুণীকে নিজের বাড়িতে নিয়ে যায় অভিযুক্ত। বলেই সেখানেই আসবে তাঁর প্রেমিক। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও প্রেমিককে দেখতে না পেয়ে প্রশ্ন করতে শুরু করেন ওই ছাত্রী। সেই সময় পাশের ঘরে প্রেমিকের আরেক বন্ধুকে দেখতে পান তিনি। তখনই গোটা বিষয়টা অনুমান করেন ওই তরুণী। সেই সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করতেই ওই ২ যুবক ধর্ষণ করে ওই কলেজছাত্রীকে। কোনওরকমে তাঁদের হাত থেকে বেঁচে পালায় নির্যাতিতা।

[আরও পড়ুন: খেলতে গিয়ে গলায় কয়েন আটকে প্রাণ সংশয়, খুদেকে বাঁচাল বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা]

এরপর বাড়িতে গিয়ে গোটা বিষয়টি জানানোর পর রাতে ঘোলা থানায় অভিযোগ দায়ের করা হয়। সঙ্গে সঙ্গে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। পরে পূর্ব পানিহাটির তৃণমূল সভাপতি সম্রাট চক্রবর্তীর সহযোগিতায় হদিশ মেলে অভিযুক্তদের। ইতিমধ্যেই তাঁদের গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতা ও তাঁর পরিবারের সদস্যরা। 

[আরও পড়ুন: রাজ্যে মোট করোনা আক্রান্ত প্রায় ৯৬ হাজার, ২৪ ঘণ্টায় লাফিয়ে বাড়ল অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে