১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

অবাক কাণ্ড! চুরির একদিন পর নিজেই স্কুটি ফিরিয়ে দিয়ে গেল চোর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 20, 2020 6:15 pm|    Updated: September 20, 2020 6:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওষুধ কিনতে বেরিয়ে চোরের পাল্লায় পড়ে সাধের স্কুটি হারিয়েছিলেন ক্যানিংয়ের এক বাসিন্দা। স্বাভাবিকভাবেই হতাশায় ডুবে গিয়েছিলেন তিনি। পুলিশের দ্বারস্থও হয়েছিলেন। এসবের মাঝেই অবাক কাণ্ড। চোর আবার ফিরিয়ে দিয়ে গেল ওই ব্যক্তির স্কুটি। কিন্তু কে নিয়েছিল গাড়িটি? কেনই বা ফেরত দিল, তা কারও জানা নেই।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের (Canning) মাতলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের নোনাঘেরীর বাসিন্দা সত্য ঘড়ুই নামে ওই ব্যক্তি। শুক্রবার সকালে স্কুটিতে ক্যানিং বাজারে যান তিনি। একটি দোকানের বাইরে গাড়িটি রেখে ওষুধ কেনার জন্য ভিতরে যান তিনি। কিন্তু সেই দোকানে ওষুধ মেলেনি। সেই কারণে স্কুটিটি সেখানেই রেখে পাশের দোকানে ঢোকেন সত্যবাবু। ফিরে এসে আর স্কুটির হদিশ পাননি তিনি। এরপরই পুলিশের দ্বারস্থ হন। সাধের গাড়ির থোঁজ পেতে সোশ্যাল মিডিয়াকেও হাতিয়ার করেন।

[আরও পড়ুন: হল না শেষরক্ষা, ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাংকের চেয়ারম্যান পদ থেকে অপসারিত অর্জুন]

এরই মাঝে অচেনা একটি নম্বর থেকে ফোন যায় সত্যবাবুর কাছে। বলা হয়, এলাকার তৃণমূল কার্যালয়ের বাইরে রাখা রয়েছে তাঁর স্কুটি। ফোন পাওয়া মাত্রই ওই জায়গায় হাজির হন সত্যবাবু। গিয়েই হতবাক তিনি। দেখেন, সত্যিই রাস্তার উপর রাখা তাঁর গাড়ি। কিন্তু কে নিয়েছিল স্কুটিটি? সত্যবাবুর নম্বর রয়েছে মানে দীর্ঘদিন ধরেই গাড়িটি চুরির ছক কষেছিল অভিযুক্ত। আবার পরিচিত কেউও ঘটিয়ে থাকতে পারে এই কাণ্ড। কিন্তু কে? তা এখনও রহস্য।

[আরও পড়ুন: দাড়িভিট কাণ্ডের প্রতিবাদ হিন্দু সংহতি মঞ্চের, বনগাঁয় মিছিলে বাধা পেয়ে থানার সামনে বিক্ষোভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement