BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপির বিদায়ী কাউন্সিলর দুর্নীতিগ্রস্ত! দিলীপ ঘোষের কাছে ক্ষোভ উগরে দিলেন আসানসোলের TMC প্রার্থী

Published by: Tiyasha Sarkar |    Posted: January 11, 2022 11:33 am|    Updated: January 11, 2022 2:18 pm

A TMC candidate of Asansol slams BJP MP Dilip Ghosh | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: শিয়রে রাজ্যের চার পুরনিগমের (West Bengal Civic Polls) ভোট। স্বাভাবিকভাবেই প্রচারে ব্যস্ত সমস্ত রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। এই পরিস্থিতিতে আসানসোলে গিয়ে তৃণমূল প্রার্থীর ক্ষোভের মুখে পড়লেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (BJP MP Dilip Ghosh)। ৪১ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ওই তৃণমূল প্রার্থী। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়।

আজ অর্থাৎ মঙ্গলবার আসানসোলে (Asansol) একাধিক কর্মসূচি রয়েছে বিজেপির। এদিন আসানসোলে ভোট প্রচার করার কথা রয়েছে দিলীপ ঘোষের। তবে তার আগে সকালে আসানসোলের ৪১ নম্বর ওয়ার্ডের দিলনগরে চায়ে পে চর্চায় যোগ দেন বিজেপি সাংসদ। সেখান থেকে ফেরার পথে আচমকা বাইকে এসে তাঁর পথ আটকান ৪১ নম্বরের তৃণমূল প্রার্থী রণবীর সিং জিতু। দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে ওই ওয়ার্ডের বিদায়ী মেয়রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন তিনি।

[আরও পড়ুন: অভিষেকের কথা মেনে রোগীর কাছেই পৌঁছবেন ডাক্তার, একনজরে ‘ডক্টর অন হুইলসে’র তালিকা]

ওই তৃণমূল প্রার্থী (TMC Candidate) অভিযোগ করেন, বিদায়ী বিজেপি কাউন্সিলর তথা এবারের প্রার্থী ভৃগু ঠাকুর এলাকার উন্নয়নের জন্য কোনও কাজই করেননি। দুর্নীতির সঙ্গে যুক্ত তিনি। পরিস্থিতি সামাল দিতে সঙ্গে সঙ্গে ময়দানে নামে পুলিশ। ওই ব্যক্তিকে সরাতেই এলাকা ছাড়েন দিলীপ ঘোষ।

এরপর দিলীপ ঘোষ নাটক করছেন বলে কটাক্ষ করেন রণবীর ওরফে জিতু। বিজেপি রামের নাম বিক্রি করে ক্ষমতা দখলের চেষ্টা করছে বলেও দাবি করেন তিনি। ৪১ নম্বরের বিজেপি প্রার্থী ভৃগু ঠাকুর তৃণমূল প্রার্থীর সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর কথায়, “তৃণমূল প্রার্থী বড় ব্যবসায়ী। এসি ঘরে থাকেন। আর আমি এখনও মাটির বাড়িতে থাকি। মাটির দাওয়ায় ঘুমাই।” তাঁর দাবি, প্রচারে থাকার জন্য তৃণমূল প্রার্থী এসব করছেন।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: COVID-19: রাজ্যে করোনার পজিটিভিটি রেট ৩৭% পার, চিন্তা বাড়াচ্ছে কলকাতা-সহ এই পাঁচ জেলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে