BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বাড়ি ফেরার পথে গোসাবায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, অভিযোগের তির দলেরই নেতার দিকে

Published by: Tiyasha Sarkar |    Posted: November 29, 2022 10:26 am|    Updated: November 29, 2022 10:26 am

A TMC worker allegdely attacked by a leader in Gosaba | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্যের বিভিন্ন প্রান্তে একের পর অশান্তি ঘটে চলেছে। সোমবার রাতে দক্ষিণ ২৪ পরগনার গোসাবায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে চালানো হল গুলি। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত নেতা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগের তির এক তৃণমূল নেতার দিকে।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেস কর্মীর নাম মনোরঞ্জন মণ্ডল। দক্ষিণ ২৪ পরগনার গোসাবার বাসিন্দা তিনি। সোমবার রাতে সাইকেলে চালিয়ে বাড়ি ফিরছিলেন ওই তৃণমূল কর্মী। অভিযোগ, সেই সময় তৃণমূল নেতা বরুণ প্রামাণিক ওরফে চিত্তের নেতৃত্বে অসিত মণ্ডল ও দেবু হালদার মনোরঞ্জনকে লক্ষ্য করে গুলি চালায়। যার জেরে সাইকেল থেকে ছিটকে পড়ে যান ওই তৃণমূল কর্মী। রক্তে ভেসে যায় রাস্তা। বিষয়টি টের পেয়েই স্থানীয়রা ছুটে যান। ততক্ষণে চম্পট দেয় দুষ্কৃতীরা। তড়িঘড়ি তৃণমূল কর্মীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

[আরও পড়ুন: মমতার নির্দেশে তৈরি ম্যানগ্রোভে ‘কোপ’, বৃক্ষপুজো করতে আজ হিঙ্গলগঞ্জে মুখ্যমন্ত্রী]

জানা গিয়েছে, বরুণ প্রামাণিক ওরফে চিত্ত গত বিধানসভা ভোটের পর বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেয়। নামে তৃণমূল হলেও সে বিজেপির ছত্রছায়ায় এলাকায় অশান্তি ছড়াচ্ছে বলেই অভিযোগ। তবে গুলি চালানোর অভিযোগ অস্বীকার করেছেন চিত্ত। তিনি বলেন, “আমি প্রায় চারদিন ধরে শ্বাসকষ্টে ভুগছি। অ্যাপেলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। দুদিন হল বারুইপুরের বাড়িতে রয়েছি। ঘটনায় আমাকে যুক্ত করে কালিমালিপ্ত করতে চাইছে ওরা। পুলিশকে বলেছি যারা এই কাজে যুক্ত তাঁদেরকে গ্রেপ্তার করে শাস্তি দিক। এমন ঘটনা মেনে নেওয়া যায় না।” সত্যিই কী এর সঙ্গে যোগ নেই চিত্তর? নাকি নেপথ্যে রয়েছে অন্য রহস্য? জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘আমি হাফপ্যান্ট হলে উনি কি নেংটি মন্ত্রী?’, শিশির অধিকারীকে বেনজির আক্রমণ অখিল গিরির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে