BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কাজে যাওয়ার পথে তৃণমূলকর্মীকে গুলি করে খুন, চাঞ্চল্য রায়গঞ্জে

Published by: Tiyasha Sarkar |    Posted: May 23, 2021 9:01 pm|    Updated: May 23, 2021 9:14 pm

A TMC worker shot dead in North Dinajpur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ফের রাজ্যে শুটআউট। এবার রক্ত সংগ্রহ করতে যাওয়ার পথে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ গেল তৃণমূল (TMC) কর্মীর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের সুভাষপুরে। ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, উত্তর দিনাজপুরের রায়গঞ্জের উকিলপাড়ার বাসিন্দা রব্বানি আলি। বছর ৩২-এর ওই যুবক উকিলপাড়ার একটি প্যাথলজিতে নিযুক্ত ছিলেন। এছাড়াও তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত ছিলেন তিনি। রবিবার বিকেল চারটে নাগাদ এক রোগীর বাড়ি গিয়ে রক্ত সংগ্রহ করার জন্য রওনা হন তিনি। অভিযোগ, সেই সময়ই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন রব্বানি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহটি ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যে থাবা চওড়া হচ্ছে ব্ল্যাক ফাঙ্গাসের, কলকাতা ও শিলিগুড়িতে আরও সংক্রমিতের হদিশ]

কী কারণে ওই যুবককে গুলি করে খুন করা হল? নেপথ্যে রাজনীতি নাকি ব্যক্তিগত শত্রুতা তা নিয়েও ধন্দ রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিচিত দুষ্কৃতীরাই কাছ থেকে গুলি করেছে রব্বানি। কটি গুলি করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার বলেন, “এক যুবকের মাথায় গুলির আঘাতে মৃত্যু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ঘটনাস্থলে মোতায়ন করা হয়েছে পুলিশ।”

[আরও পড়ুন: বাংলায় একদিনে করোনাজয়ী প্রায় সাড়ে ১৯ হাজার, অনেকটা কমল অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement