BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পোশাকের মধ্যে লুকনো ২৫ কেজি গাঁজা! লেনদেনের সময় বারুইপুরে গ্রেপ্তার তরুণী

Published by: Sayani Sen |    Posted: January 19, 2022 12:52 pm|    Updated: January 19, 2022 2:34 pm

A woman allegedly arrested from Baruipur for operating drug racket । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পরনে সাধারণ পোশাক। মাথায় ওড়না। এমন মহিলাই নাকি মাদক পাচারে জড়িত। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে তল্লাশি চালিয়ে পুলিশ তার কাছ থেকে ২৫ কেজি গাঁজা এবং ১৫ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করেছে। ঘুটিয়ারি শরিফ ফাঁড়ি এলাকার এই ঘটনায় তাজ্জব তদন্তকারীরাও।

গোপন সূত্রে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর (Baruipur) জেলা পুলিশ জানতে পারে, ঘুটিয়ারি শরিফ ফাঁড়ি এলাকায় মাদক লেনদেন হবে। সেই অনুযায়ী মঙ্গলবার গভীর রাতে ওই এলাকায় হানা দেয় পুলিশ। তাঁরা দেখেন, নির্দিষ্ট জায়গায় ঘোরাফেরা করছে এক ব্যক্তি। আর তার সঙ্গে রয়েছে এক মহিলা। আপাতদৃষ্টিতে একেবারেই ছাপোষা সে। পরনে সাধারণ পোশাক। মাথায় ওড়না। মাদক লেনদেনের সময় হাতেনাতে ওই মাদক পাচারকারীকে পাকড়াও করে পুলিশ।

[আরও পড়ুন: দু’দিন বাদে ফের ঊর্ধ্বমুখী দেশের করোনা গ্রাফ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ২ লক্ষ ৮৩ হাজার]

পুলিশ সূত্রে খবর, ধৃতরা হল মুসলিমা মোল্লা ও রমজান লস্কর। তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা এবং ১৫ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করেছে পুলিশ। যার বাজারমূল্য কয়েক লক্ষ টাকা। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের বুধবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে খবর, নিজের হেফাজতে নিয়ে ওই দুই ধৃতকে জেরা করার ভাবনাচিন্তা তদন্তকারীদের।

মুসলিমা মোল্লা ও রমজান লস্কর ঠিক কতদিন ধরে মাদক পাচারের সঙ্গে যুক্ত? এর আগে কখনও মাদক লেনদেন করেছে কিনা, আর কারাই বা তাদের দলে রয়েছে – এই ঘটনায় এমন একাধিক প্রশ্নের ভিড়। দু’জনকে জেরা করেই সব কিছু জানা যাবে বলেই আশা পুলিশের। সূত্রের খবর, আদালতের কাছে অভিযুক্তদের নিজের হেফাজতে নেওয়ার আরজি জানাবে পুলিশ।

[আরও পড়ুন: সিরিয়ালে মগ্ন পরিবার, দিব্যি লুঠপাট সেরে পালাল দুষ্কৃতীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে