BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

একাধিক পুরুষের সঙ্গে প্রেম, বহুবার ঘরছাড়া, ‘শাস্তি’ দিতে মহিলাকে মার প্রতিবেশীদের

Published by: Sayani Sen |    Posted: September 26, 2021 12:47 pm|    Updated: September 26, 2021 12:57 pm

A woman allegedly beaten by her neighbour in Jalpaiguri । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শান্তনু কর, জলপাইগুড়ি: ফের মধ্যযুগীয় বর্বরতা। বিবাহ বহির্ভূত সম্পর্কে (Extra Marital Affair) জড়িয়ে পড়ার ‘শাস্তি’। মহিলাকে বেধড়ক মারধর করে চুল কেটে দেওয়ার অভিযোগ। এখানেই শেষ নয়। জুতোর মালা পরিয়ে গোটা গ্রামে ঘোরানোও হয় তাঁকে। শনিবার রাতের এই ঘটনায় জলপাইগুড়ির রাজগঞ্জে তুমুল উত্তেজনা।

নির্যাতিতা জলপাইগুড়ির (Jailpaiguri) রাজগঞ্জের পানিকৌড়ি গ্রামপঞ্চায়েতের পোষ্কার পাড়া গ্রামের বাসিন্দা। অভিযোগ, একাধিকবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি। শুধু তাই নয় নতুন নতুন প্রেমিকের সঙ্গে বহুবার ঘরও ছেড়েছেন মহিলা। তার ফলে উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়রা।

[আরও পড়ুন: না বুঝে আয়কর দপ্তরের নামে মেসেজে সাড়া দিচ্ছেন? সাবধান, এভাবেই টাকা হাতাচ্ছে জালিয়াতরা]

লাঠিসোঁটা হাতে তার বাড়িতে চড়াও হন স্থানীয় মহিলারা। বেধড়ক মারধর করা হয় তাকে। কেটে নেওয়া হল চুল। এমনকী জুতোর মালা গলায় পরিয়ে গোটা গ্রামেও ঘোরানো হয় তাকে। মধ্যযুগীয় বর্বরতার খবর পায় রাজগঞ্জ থানার পুলিশ। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন বিশাল পুলিশবাহিনী। তারপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সুপ্রিম কোর্টের নির্দেশে বর্তমানে পরকীয়া বৈধ। তারপরেও বারবার রাজ্যের বিভিন্ন প্রান্তে পরকীয়ার প্রতিবাদে ঘটছে একের পর এক মারধরের ঘটনা। কখনও জলপাইগুড়ির ময়নাগুড়ি আবার কখনও দাসপুর কিংবা ক্যানিংয়েও এই ঘটনা ঘটছে অহরহ। প্রতিবারই পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। বারবার আইন হাতে তুলে দেওয়ার ঘটনাকে মোটেও ভাল চোখে দেখছেন না কেউই।

[আরও পড়ুন: রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে Z ক্যাটেগরির নিরাপত্তা দিল কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement