BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সোদপুরে রেললাইনে ঝাঁপ ‘যুগলের’, উদ্ধার তরুণীর ছিন্নভিন্ন দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 1, 2021 10:42 am|    Updated: October 1, 2021 10:42 am

A woman commits suicide in sodepur, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাকপুর: রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী তরুণী। মিলল ছিন্নভিন্ন দেহ। আহত অবস্থায় উদ্ধার এক যুবক। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরে (Sodpur)। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করেছে পুলিশ। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ডাউন লাইনের ট্রেন চলে যাওয়ার পর সোদপুর ১ নম্বর রেল গেটের কাছে লাইনের পাশে এক যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁর মাথা ফেটে গিয়েছিল। ওই যুবকের খানিকটা দূর থেকে একটি ব্যাগ ও মোবাইল উদ্ধার হয়। এরপরই দেখা যায়, লাইনের উপর পড়ে রয়েছে রক্ত। দাগ অনুসরন করে এগোতেই উদ্ধার হয় তরুণীর ছিন্ন ভিন্ন দেহ।

[আরও পড়ুন: দক্ষিণ দিনাজপুরে শুটআউট, টাকা নিয়ে অশান্তির জেরে ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি]

সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দেহ। যুবককে পাঠানো হয় সাগরদত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মৃত তরুণী ও আহত যুবকের মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল। সম্ভবত পরিকল্পনা করেই তাঁরা ঝাঁপ দিয়েছিল ট্রেনের সামনে। যদিও এবিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। আহত যুবককে জিজ্ঞাসাবাদ করলেই আসল তথ্য পাওয়া যাবে বলে দাবি তদন্তকারীদের।

পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে এক তরুণীর দেহ উদ্ধার হয়েছে। আহত অবস্থায় যুবককে উদ্ধার করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃত তরুণী ও আহত যুবকের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: অক্টোবরেও রাজ্যে জারি করোনা বিধিনিষেধ, পুজোর দিনগুলিতে রাতে ঠাকুর দেখায় থাকছে না নিষেধাজ্ঞা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement