BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দক্ষিণ দিনাজপুরে শুটআউট, টাকা নিয়ে অশান্তির জেরে ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি

Published by: Tiyasha Sarkar |    Posted: October 1, 2021 8:59 am|    Updated: October 1, 2021 8:59 am

Shoot out at Dakshin Dinajpur, one Businessman injured | Sangbad Pratidin

রাজা দাস, বালুরঘাট: ফের রাজ্যে শুটআউট। ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করার ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় দক্ষিণ দিনাজপুরের (Dakshin Dinajpur) হরিরামপুর। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম কমল রাজবংশী। বয়স আনুমানিক ৫১ বছর। বৈঠাহার রায়নগরের বাসিন্দা তিনি। গাড়ির ব্যবসায় যুক্ত ছিলেন কমল। জানা গিয়েছে, গাড়ির ব্যবসা সংক্রান্ত কারণে ঝাড়খণ্ডের বাসিন্দা দুখু নামে ব্যক্তির থেকে টাকা নিয়েছিলেন তিনি। তা ফেরত দিতে না পারায় শুরু সমস্যা। বৃহস্পতিবার রাতে ফের কমলের থেকে টাকা চাইতে যায় দুখু। কিন্তু ওই গাড়ি ব্যবসায়ী সাফ জানান, এই মুহূর্তে তার পক্ষে টাকা দেওয়া সম্ভব নয়। এতেই রাগে ফেটে পড়ে দুখু।

[আরও পড়ুন: অক্টোবরেও রাজ্যে জারি করোনা বিধিনিষেধ, পুজোর দিনগুলিতে রাতে ঠাকুর দেখায় থাকছে না নিষেধাজ্ঞা]

অভিযোগ, সেই সময়ই আগ্নেয়াস্ত্র বের করে কমলকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুখু। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি পরিবার ও প্রতিবেশীরা কমলকে উদ্ধার করে নিয়ে যায় গঙ্গারামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। জানা গিয়েছে, ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত দুখু। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

হরিরামপুর থানার তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে একটা গুলি চালানোর ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করা হয়েছে। পাশাপাশি কী কারণে এই গুলি, সত্যিই টাকা সংক্রান্ত অশান্তি নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: টানা বর্ষণে ফুঁসছে অজয় নদ, গরু চড়াতে গিয়ে নিখোঁজ ৩, বীরভূমে ভাঙল নির্মীয়মাণ ব্রিজর্]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement