BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুকুরের সঙ্গে একই থালায় খাবার খাচ্ছেন ভবঘুরে মহিলা! ভিডিও ভাইরাল হতেই শোরগোল

Published by: Tiyasha Sarkar |    Posted: December 28, 2021 6:47 pm|    Updated: December 28, 2021 6:47 pm

A woman eat food with a dog in one plate | Sangbad Pratidin

অভিষেক চৌধুরী, কালনা: একই থালায় কুকুরের সঙ্গে খাবার খাচ্ছেন এক মহিলা! এমন ভিডিও ভাইরাল হতেই শোরগোল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) পূর্বস্থলী ষ্টেশন সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই পুলিশ-প্রশাসন ও বিধায়ক সেই মহিলার খোঁজখবর নিয়েছেন। তাঁর পাশে দাঁড়ানোর আশ্বাসও দিয়েছেন বিধায়ক।

পূর্বস্থলী ষ্টেশন সংলগ্ন এলাকায় ঘুরে বেরাতেন ওই মহিলা। খাওয়াদাওয়া বলতে যখন যা পেতেন, তাই। নেই মাথা গোঁজার ঠাঁই। সম্প্রতি কুকুরের সঙ্গে একই পাতে তাঁর খাবার খাওয়ার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এরপরই শুরু হয় তাঁর খোঁজ। খোঁজ মিলতেই তাঁর কাছে সরাসরি হাজির হন বিধায়ক তপন চট্টোপাধ্যায়, বিডিও সৌমিক বাগচি, আইসি সন্দীপ কুমার গঙ্গোপাধ্যায়, বিএমওএইচ ডাঃ প্রশান্ত সরকার। এরপরই ওই মহিলা ও স্থানীয় মানুষজনের সঙ্গে তাঁরা কথাও বলেন।

[আরও পড়ুন: ভরতপুর থানার ওসিকে অপমান! বিধায়ক হুমায়ুন কবীরের বিরুদ্ধে দায়ের FIR]

এরপরই স্থানীয় বাসিন্দা, পুলিশ-প্রশাসন ও বিধায়ক ওই মহিলার থাকার অস্থায়ী ব্যবস্থা করে। তাঁর খাওয়াদাওয়ায় যাতে কোনওপ্রকার অসুবিধা না হয় সেই ব্যবস্থাও করে দেওয়া হয়েছে। তাঁদের এমনই এক উদ্যোগকে সাধুবাদ জানান এলাকার মানুষজন।

ডাঃ প্রশান্ত সরকার বলেন, “ওই মহিলার মানসিক সমস্যা রয়েছে। কথাবার্তায় অসংলগ্নতা রয়েছে। কাউন্সিলিং করে ওনার মানসিক চিকিৎসার ব্যবস্থা করার চেষ্টা চলছে।” বিধায়ক তপন চট্টোপাধ্যায় বলেন, “ওই মহিলার থাকা খাওয়ার সবরকমের ব্যবস্থা করা হয়েছে।”

[আরও পড়ুন: WB Civic Polls: বুদ্ধদেবের ফোনেই সিদ্ধান্ত বদল? শিলিগুড়ি পুরভোটে লড়ছেন প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে