১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

খাবারের লোভ দেখিয়ে করবস্থানে নিয়ে গিয়ে মহিলাকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2020 6:15 pm|    Updated: October 21, 2020 6:16 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ফের বিকৃত লালসার শিকার এরাজ্যের এক মহিলা। এবার ঘটনাস্থল হুগলির (Hooghly) খন্যান। অভিযোগ, খাবারের প্রলোভন দেখিয়ে তিন যুবক গণধর্ষণ করে তাঁকে। ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তাদের তোলা হয়েছে চুঁচুড়া আদালতে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে নির্যাতিতা ওই ভবঘুরে মহিলা হুগলির খন্যান পশ্চিমপাড়ায় ঘোরাঘুরি করছিলেন। সেই সময় মদ্যপ অবস্থায় তিন যুবক সেখানে হাজির হয়। অভিযোগ, খাবারের প্রলোভন দেখিয়ে ওই মহিলাকে নিকটবর্তী কবরস্থানে নিয়ে যায় তারা। সেখানেই গণধর্ষণ করা হয় মহিলাকে। কবরস্থানের ভিতর থেকে মহিলার আর্তনাদ শুনতে পেয়ে একত্রিত হন স্থানীয়রা। ছুটে গিয়ে দেখেন বিবস্ত্র-রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই মহিলা। যন্ত্রণায় ছটফট করছেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পাণ্ডুয়া থানায়। পুলিশই নির্যাতিতাকে উদ্ধার করে ভরতি করে হাসপাতালে।

[আরও পড়ুন: করোনা কাঁটায় বন্ধ প্রতিমা দর্শন? ভ্রাম্যমাণ দুর্গাপুজোর আয়োজন করে তাক লাগালেন উদ্যোক্তারা]

ঘটনার পর কবরস্থানের বাইরে পড়েছিল একটি বাইক। এক যুবক সেটিকে নিতে গেলে তাকে ধরে ফেলে স্থানীয়রা। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃতের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অপর ২ অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

[আরও পড়ুন: উৎসবের মরশুমে রাজ্যে ধেয়ে আসছে দুর্যোগ, বড়সড় বিপদের আশঙ্কা, জেনে নিন কী বলছে হাওয়া অফিস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement