BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছাদ থেকে প্রতিবেশী বধূকে লক্ষ্য করে অ্যাসিড! পুলিশের জালে ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: October 24, 2021 5:37 pm|    Updated: October 24, 2021 5:37 pm

A woman injured in acid attack in North 24 Parganas, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাকপুর: সাতসকালে গৃহবধূর উপর অ্যাসিড হামলা (Acid Attack)। ঘটনাকে কেন্দ্র করে রবিবার তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার শ্যামনগরে। ইতিমধ্যেই এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) শ্যামনগরের নিরঞ্জন সেন পল্লির বাসিন্দা ওই বধূ। বয়স ২২ বছর। রবিবার সকালে বাড়ির কুয়োতলায় বসে বাসন মাজছিলেন তিনি। অভিযোগ, সেই সময় পাশের বাড়ির ছাদ থেকে বধূকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে বিপ্লব দত্ত নামে এক যুবক। যন্ত্রণায় আর্তনাদ শুরু করেন ওই বধূ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: ‘সুযোগসন্ধানী নতুনদের নিয়ে মাতামাতি ভুল ছিল’, বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অনুপম হাজরা]

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে শ্যামনগরে। অভিযুক্ত বিপ্লব, তার মা ও ভাইয়ের বিরুদ্ধে জগদ্দল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দগ্ধ বধূর স্বামী। তারপরই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। ওই বধূর স্বামীর অভিযোগ, বহুদিন ধরেই বিপ্লব ও তার পরিবারের সদস্যরা বিভিন্নভাবে প্রতিবেশীদের হেনস্তা করে। প্রতিবাদ করলেও কোনও লাভ হবে না বলে হুঁশিয়ারি দেয় তারা। অভিযোগ, এর আগেও এলাকার অনেক পরিবারের উপর হামলা চালিয়েছে বিপ্লবরা। অশ্রাব্য ভাষায় গালিগালাজও করেছে। কিন্তু অভিযুক্তের মায়ের দাবি, তাঁর ছেলে মানসিক ভারসাম্যহীন। সেই কারণে প্রতিবেশীরা কড়া পদক্ষেপ করেনি।

রবিবারের ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন সকলে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা প্রমাণিত হলে শাস্তি হবেই।

[আরও পড়ুন: ২৩ বছরের অপেক্ষা শেষ, স্বেচ্ছাসেবী সংস্থার তৎপরতায় মায়ের কাছে ফিরলেন নিখোঁজ ছেলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে