১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যাগ খুলতেই চোখ কপালে পুলিশের, ৫ কেজি গাঁজা-সহ গ্রেপ্তার মহিলা পাচারকারী

Published by: Sayani Sen |    Posted: August 1, 2022 12:54 pm|    Updated: August 1, 2022 12:56 pm

A woman smuggler arrested from Murshidabad । Sangbad Pratidin

শাহাজাদ হোসেন, ফরাক্কা: মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার মহিলা পাচারকারী। তার ব্যাগের ভিতর থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। যার বাজারমূল্য লক্ষাধিক টাকা। ধৃতকে সোমবার তোলা হয়েছে আদালতে। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে পাচারচক্রের সঙ্গে আর কারা জড়িত, সে সংক্রান্ত তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের। 

তদন্তকারীদের সূত্রে খবর, ধৃতের নাম লিপিকা দেবনাথ। সে আলিপুরদুয়ারের (Alipurduar) শামুকতলার বাসিন্দা। গতকাল বাসে চড়ে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের ডাকবাংলা মোড়ে পৌঁছয় ওই মহিলা। গোপন সূত্রে পুলিশের কাছে খবর ছিল ওই মহিলার ব্যাগে গাঁজা রয়েছে। সেই অনুযায়ী পুলিশ তার ব্যাগে তল্লাশি চালায়। তাতেই চোখ কপালে ওঠার জোগাড়। ওই মহিলার ব্যাগ থেকে প্রায় ৫ কেজি গাঁজা উদ্ধার হয়। যার বাজারমূল লক্ষাধিক টাকা।

[আরও পড়ুন: রাঁধুনি থেকে শিক্ষাদপ্তরে চাকরি, আচমকাই পালটে যায় অর্পিতার ষষ্ঠ শ্রেণি পাশ বোনের জীবন]

পুলিশ সূত্রে খবর, জেরায় গাঁজা পাচারের কথা স্বীকার করে নেয় মহিলা। জানায় তার লক্ষ্য ছিল ঝাড়খণ্ডে গাঁজা পাচার করার। তবে উদ্দেশ্য পূরণের আগেই পাচারচক্রের পর্দাফাঁস হয়ে গিয়েছে। হাতেনাতে গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত। বাজেয়াপ্ত করা হয়েছে গাঁজাও। সোমবার ধৃতকে আদালতে তোলা হবে। এই পাচার চক্রের সঙ্গে আরও অনেকেই জড়িত রয়েছে বলেই প্রায় নিশ্চিত তদন্তকারীরা।

মহিলা গাঁজা পাচারকারী গ্রেপ্তারির ঘটনায় একাধিক প্রশ্ন ভাবাচ্ছে পুলিশকে। কবে থেকে গাঁজা পাচারের সঙ্গে যুক্ত মহিলা, এর আগেও গাঁজা পাচার সে করেছিল কিনা, কাদের কাছেই বা গাঁজা বিক্রি করত অভিযুক্ত, তা নিয়ে উঠছে প্রশ্ন। মহিলাকে জেরা করে সমস্ত তথ্যের খোঁজ পাওয়া যাবে বলেই মনে করছে পুলিশ।

[আরও পড়ুন: ‘প্রায় রাতেই স্যরের বাড়ি পৌঁছে দিতাম ম্যাডামকে’, পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে বিস্ফোরক চালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে