১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ মিম ছড়ানোর অভিযোগ, নদিয়া থেকে গ্রেপ্তার ইউটিউবার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 27, 2022 3:50 pm|    Updated: September 27, 2022 3:50 pm

A youth accused of spread derogatory meme against CM arrested from Nadia | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মিম ছড়ানোর অভিযোগ। নদিয়ার তাহেরপুর থেকে গ্রেপ্তার যুবক। এখনও পর্যন্ত এই ধরণের ঘটনায় জড়িত সকলের নামের তালিকা তৈরি করছে লালবাজার, এমনটাই খবর।

জানা গিয়েছে, গত ২৫ সেপ্টেম্বর তারাতলা থানায় একটি অভিযোগ দায়ের হয়। গোরাচাঁদ রোডের বাসিন্দা সাগর দাস তাঁর অভিযোগে বেশ কয়েকটি ইউটিউব চ্যানেলের নাম করেন। জানান, ওই চ্যানেলগুলিতে মুখ্যমন্ত্রীকে নিয়ে অবমাননা কর ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওর মাধ্যমে প্রতিহিংসা ছড়ানোর আশঙ্কাও প্রকাশ করেন ওই যুবক। তাঁর অভিযোগের ভিত্তিতে ‘টিকটকার প্রচেতা’, ‘টোটাল ফান বাংলা’, ‘রেয়া প্রিয়া’, ‘সাগরিকা বর্মণ ভ্লগস’, ‘লাইফ ইন দুর্গাপুর’, ‘দ্য ফ্রেন্ডস ক্যাম্পাস’ এবং অন্যান্যদের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ।

[আরও পড়ুন: পুজো উদ্বোধনে ডগ স্কোয়াডের চার সদস্য, পোষ্যকে নিয়ে আপনিও ঘুরে আসুন কলকাতার এই পোষ্যবান্ধব মণ্ডপে]

এরপরই লালবাজারের গুণ্ডাদমন শাখা, গোয়েন্দা বিভাগ এবং তারাতলা থানা তদন্ত শুরু করে। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাহেরপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এক যুবককে। তাঁর নাম তুহিন মণ্ডল। তার মোবাইলটি বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। 

এই ঘটনা প্রথম নয়। এর আগে লাইভে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর রায়। অশ্রাব্য শব্দ প্রয়োগ করা হয় তৃণমূলের সর্বভারতীয় সারাধণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও। যার জেরে গত ৩ জুন রোদ্দুরের বিরুদ্ধে চিৎপুর থানায় এফআইআর করেন তৃণমূল নেতা ঋজু দত্ত। এরপর তাঁকে গোয়া থেকে গ্রেপ্তার করা হয়। পরের দিন কলকাতায় নিয়ে আসা হয়েছিল তাঁকে। যদিও বর্তমানে জামিনে মুক্ত তিনি।

[আরও পড়ুন: বেআইনিভাবে উত্তরপত্র নষ্টের অভিযোগ, ফের নিয়োগ বিতর্কে CBI তদন্তের নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে