BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে কাজ হারিয়ে আত্মঘাতী যুবক, ছেলের মৃত্যু সংবাদ শুনে গলায় দড়ি দিলেন বাবা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 24, 2020 1:59 pm|    Updated: July 24, 2020 2:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই টানাটানির সংসার। তার উপর লকডাউনে হারিয়েছে কাজ। ফলে সংসার সামলানো কার্যত দায় হয়ে দাঁড়িয়েছিল নবদ্বীপের যুবকের কাছে। অবসাদে ভুগতে শুরু করেছিলেন তিনি। সেই অবসাদের জেরেই বিষ খেয়ে ‘আত্মহত্যা’ করলেন ওই যুবক। ছেলের মৃত্যু সংবাদ পেয়ে আত্মঘাতী হন তাঁর বাবাও।

জানা গিয়েছে, নদিয়ার নবদ্বীপের বাসিন্দা ওই যুবকের নাম দীপঙ্কর মালাকার। হোটেলে কাজ করতেন তিনি। লকডাউনে কাজ চলে যাওয়ায় বাড়ি ফিরে আসেন ওই যুবক। রোজগার বন্ধ হয়ে যাওয়ায় সংসার খরচ, বাবা-মায়ের চিকিৎসার খরচ কীভাবে জোগাড় হবে তা বুঝতে পারছিলেন না ওই যুবক। এই নিয়ে চরম ভুগছিলেন তিনি। সূত্রের খবর, এই পরিস্থিতিতে তিন দিন আগে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন দীপঙ্কর। তিনি অসুস্থ হয়ে পড়তেই পরিবারের সদস্যরা তাঁকে হাসপাতালে নিয়ে যায়। দুদিন লড়াই চালাতে সক্ষম হলেও, শনিবার মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যুবক।

[আরও পড়ুন: স্বামীকে খুনের পর দেহ লোপাটের অভিযোগ, স্ত্রীর মাথা নেড়া করে বিক্ষোভ প্রতিবেশীদের]

দীপঙ্করের মৃত্যুর খবর পাওয়া মাত্রই অদ্ভুতভাবে চুপ হয়ে যান তাঁর বাবা। কান্নাকাটিও করেননি তিনি। এই ঘটনার ঘণ্টাখানেকের মধ্যেই ঘর থেকে মেলে বৃদ্ধের ঝুলন্ত দেহ। প্রতিবেশীদের কথায়, অনেক কষ্ট করে ছেলেকে বড় করেছিলেন ওই বৃদ্ধ। অর্থাভাব থাকলেও সুখী ছিলেন তাঁরা। কিন্তু ছেলের এই পরিণতি মানতে পারেননি তিনি। সেই কারণেই এই চরম সিদ্ধান্ত।

[আরও পড়ুন: লকডাউনেও মাধ্যমিকের মার্কশিট বিলি, বিতর্কে হুগলির হরিপাল গুরুদয়াল ইনস্টিটিউশন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement