BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাজ থেকে ফেরার পথে যুবককে কুপিয়ে খুন, নেপথ্যে প্রেমঘটিত জটিলতা?

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2022 10:57 am|    Updated: March 28, 2022 10:57 am

A youth allegedly Killed by goons in Gobordanga | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাসত: কাজ থেকে ফেরার পথে যুবককে কুপিয়ে খুন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার গোবরডাঙা (Gobordanga) এলাকায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। আটক করা হয়েছে ১ জনকে। তবে কী কারণে এই খুনের ঘটনা, তা নিয়ে সম্পূর্ণ অন্ধকারে পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবকের মাম অঙ্কন ভঞ্জ চৌধুরী। গোবরডাঙা থানা এলাকার বেরগুম ১ নম্বর ব্লকের নলপুল এলাকার বাসিন্দা তিনি। একটি মোবাইলের দোকানে কাজ করতেন অঙ্কন। অন্যান্যদিনের মতোই রবিবারও কাজে গিয়েছিলেন। রাতে ফেরার সময়ই হামলা চালানো হয় তাঁর উপর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে হঠাৎই তাঁরা দেখতে পান রক্তে ভেসে যাচ্ছে এলাকা। রাস্তায় পড়ে রয়েছে যুবক।

[আরও পড়ুন: হরিচাঁদ ঠাকুরের জীবন দর্শনের উল্লেখ, উৎসবের আগে মতুয়াদের শুভেচ্ছা বার্তা প্রধানমন্ত্রীর]

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাবরা হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্থানীয়দের তরফে। সেখানেই তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এরপরই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে, শুরু হয়েছে তদন্ত। জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তাকে জেরা করে রহস্যভেদ সম্ভব হতে পারে।

পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার নেপথ্যে একাধিক কারণে থাকতে পারে। প্রেমঘটিত জটিলতার কারণে এই খুনের তত্বও উড়িয়ে দিতে পারছেন না তদন্তকারীরা। তবে ঠিক কী কারণে এভাবে কোপানো হয়েছে অঙ্কনকে তা এখনও স্পষ্ট নয়। তবে দ্রুতই গোটা বিষয়টি স্পষ্ট হবে। অভিযুক্তরা শাস্তি পাবে, আশ্বাস তদন্তকারীদের।

[আরও পড়ুন: যাদবপুরে রেল অবরোধ, কোচবিহারে বাস ভাঙচুর, বামেদের বন্‌ধে রাজ্যজুড়ে বিক্ষিপ্ত অশান্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে