BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অত্যাচারে অতিষ্ট হয়ে মদ্যপ ছেলেকে খুন, ভোররাতে থানায় আত্মসমর্পণ বৃদ্ধের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 27, 2020 10:37 am|    Updated: July 27, 2020 10:46 am

An Images

শান্তনু কর, জলপাইগুড়ি: অত্যাচারে অতিষ্ট হয়ে মধ্য রাতে ঘুমন্ত ছেলেকে খুন করে থানায় আত্মসমর্পণ করল এক বৃদ্ধ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি (Jalpaiguri) শহরের পশ্চিম অরবিন্দ নগর এলাকায়। ইতিমধ্যেই ছেলে খুনের অভিযোগে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জলপাইগুড়ির অরবিন্দনগরের বাসিন্দা বছর ৭৩-এর ওই বৃদ্ধের নাম অনিল দেবনাথ। পেশায় সবজি বিক্রেতা। প্রতিবেশীদের কথায়, ওই বৃদ্ধের ছেলে মদ্যপ। নিয়মিত মদ খেয়ে বাড়ি ফিরে বাবা, মা, স্ত্রী ও সন্তানের উপর অত্যাচার করতেন তিনি। বিভিন্নভাবে ওই যুবককে বোঝানোর চেষ্টা করেছেন পরিবারের সদস্য থেকে পরিজনরা। কিছুতেই কোনও কাজ হয়নি। মৃতের অত্যাচারের মাত্রা দিনদিন বাড়ছিল বলেই অভিযোগ। এই পরিস্থিতিতে রবিবার রাতে চুপিসারে ঘুমন্ত ছেলের কাছে যায় অনিল দেবনাথ। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ছেলেকে করে সে। এরপরই ভোর হতে নিজেই হাজির হয় থানায়।

anil-debnath

[আরও পড়ুন: লক্ষ্য বিধানসভা ভোট, পুরুলিয়ায় ব্লক সভাপতি পদে আর থাকবেন না বিধায়করা!]

গোটা বিষয়টি জানার পরই ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের কথায়, “কাজটা ঠিক করিনি। কিন্তু কোনও উপায় ছিল না।” পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে আছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। আজই আদালতে তোলা হবে ধৃতকে।

[আরও পড়ুন: গাড়িতে ‘PRESS’ স্টিকার, লকডাউন ভেঙেই পাত্রী দেখতে চলল পরিবার! তাজ্জব পুলিশও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement