BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চা পাতার দাম নিয়ে বচসা, যুবক খুনে গ্রেপ্তার ব্যবসায়ী

Published by: Tiyasha Sarkar |    Posted: October 2, 2019 4:43 pm|    Updated: October 2, 2019 6:38 pm

A youth allegedly murder by a businessman in Nadia

ছবি: প্রতীকী

পলাশ পাত্র, তেহট্ট: টাকা নিয়ে সামান্য বচসার জেরে এক যুবককে খুনের অভিযোগ উঠল এক ব্যবসায়ীর বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ার ভোলাডাঙা এলাকায়। বুধবার সকালে ওই যুবকের দেহ উদ্ধার করেছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: NRC বৈঠককে কেন্দ্র করে ফের প্রকাশ্যে বনগাঁর ঠাকুরবাড়ির দ্বন্দ্ব, হেনস্থার শিকার মমতাবালা]

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। জানা গিয়েছে, অসম থেকে চা পাতা নিয়ে কলকাতা আসার পথে নাকাশিপাড়া এলাকায় উলটে গিয়েছিল একটি গাড়ি। সেই সময় গাড়ি থেকে চা পাতার বেশ কয়েকটি বাক্স রাস্তায় ছড়িয়ে গিয়েছিল। সেই বাক্সগুলি নিয়ে চম্পট দেন এলাকার বাসিন্দারা। তখনই একটি বাক্স নিয়েছিলেন ভোলাডাঙার আদিবাসী পাড়ার বাসিন্দা সুখেন সর্দার। সেই চা তিনি ভোলাডাঙারই এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেন। কিন্তু চা দিয়ে এলেও টাকা নিয়ে বাবলু বিশ্বাস নামে ওই ব্যবসায়ীর সঙ্গে ঝামেলা চলছিল সুরেন। জানা গিয়েছে, সুখেনের দাবি মতো টাকা দিতে রাজি হচ্ছিলেন না তিনি। তা নিয়েই সমস্যার সূত্রপাত।

এরপর মঙ্গলবার রাত ১১ টা নাগাদ বাবলুর কাছে ফের টাকা চাইতে যান সুখেন। সেখানে তাঁদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। অভিযোগ, সেই সময়ই আচমকা ধারাল অস্ত্র দিয়ে সুখেনকে আক্রমণ করে বাবুল। রক্তাক্ত অবস্থায় সারা রাত সেখানেই পড়েছিলেন ওই যুবক।  পরে বুধবার সকালে স্থানীয়রা ওই দোকানের পাশে সুখেনের দেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। সূত্রের খবর, ইতিমধ্যেই খুনের অভিযোগে বাবলু বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদৌ কি ওই টাকার জন্যই খুন? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য আছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তের স্বার্থে মৃতের পরিবার ও প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন: ভারত-বাংলাদেশ সীমান্তে বাংলাদেশি তরুণীকে গণধর্ষণ, অভিযুক্ত দুই চোরাকারবারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে