BREAKING NEWS

৭ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ২৩ নভেম্বর ২০২০ 

Advertisement

স্ত্রীর প্রেমিকের ছেলেকে পিটিয়ে ‘খুন’ CRPF জওয়ানের! চাঞ্চল্য মুর্শিদাবাদে

Published by: Tiyasha Sarkar |    Posted: November 4, 2020 2:40 pm|    Updated: November 4, 2020 2:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরকীয়ায় জড়িয়েছিল বাবা। তার খেসারত দিতে হল ছেলেকে। যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বাবার প্রেমিকার স্বামীর বিরুদ্ধে। নৃশংস ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলায়।

মৃত যুবকের নাম পিন্টু দাস। মুর্শিদাবাদের ভগবানগোলার লতিকাকুড়ি এলাকার বাসিন্দা ছিলেন তিনি। জানা গিয়েছে, এলাকারই এক সিআরপিএফ কর্মীর স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ওই যুবকের বাবার। কোনওভাবে বিষয়টি তাঁর স্বামী জানতে পারেন। এরপরই শুরু হয় সমস্যা। দিন কয়েক আগে দুই পরিবারের মধ্যে তুমুল বচসা বাঁধে। পিন্টু দাসের বাবা ও তাঁর পরিবারের সদস্যদের দেখে নেওয়ার হুমকিও দেয় ওই মহিলার স্বামী। এই ঘটনার পরই আতঙ্কে বাড়ি ছাড়ে পিন্টুর পরিবার। মঙ্গলবার রাতে বাড়ি গিয়েছিল ওই যুবক। কোনওভাবে সেই খবর যায় ওই জওয়ানের কাছে। এরপর রাতেই দলবল নিয়ে পিন্টুর বাড়িতে চড়াও হয় সে।

[আরও পড়ুন: ফের মধ্যাহ্নভোজের জনসংযোগ কর্মসূচি বিজেপির, রাজ্যে মতুয়া বাড়িতেই খাওয়াদাওয়া করবেন শাহ]

অভিযোগ, সেখানে বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। এরপর গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয় তাঁকে। সকালে পরিবারের সদস্যরা বাড়ি ফিরে দেখেন পিন্টুর ঝুলন্ত দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় ভগবানগোলা থানায়। ঘটনাস্থলে যায় পুলিশ। তাঁরাই দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে। পুলিশ জানিয়েছে, দেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। তবে মৃত্যুর কারণ নিয়ে নিশ্চিত হওয়া যাবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন মৃতের পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: জমিজমা সংক্রান্ত বিবাদ ঘিরে বোমাবাজি ও গুলিতে রণক্ষেত্র মুর্শিদাবাদ, প্রাণ গেল নিরীহের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement