BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

চোর সন্দেহে বেধড়ক মার, মাথা থেঁতলে যুবককে খুনের ঘটনায় উত্তপ্ত মুর্শিদাবাদ

Published by: Tiyasha Sarkar |    Posted: September 22, 2020 9:09 am|    Updated: September 22, 2020 9:09 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের ঘটনা ঘটল বাংলায়। এবার ঘটনাস্থল মুর্শিদাবাদের (Murshidabad) নওদার রায়পুর। জানা গিয়েছে, গণপিটুনির জেরে মস্তিষ্ক থেঁতলে গিয়েছিল ওই যুবকের। ভাঙে পাঁজরও।

জানা গিয়েছে, মৃতের নাম সইদুল শেখ। স্থানীয়দের দাবি, নওদার বাসিন্দা সইদুল চুরি করতে চুপিসারে এলাকারই একটি বাড়িতে ঢুকেছিল। বাড়ির মালিক ও প্রতিবেশীদের নজরে পড়তে তারা সইদুলকে তাড়া করে। কিছুক্ষণের মধ্যে উত্তেজিত জনতা ধরেও ফেলে ওই যুবককে। এরপরই শুরু হয় বেধড়ক মার। বেশ কিছুক্ষণ পর ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তাঁরাই সইদুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় হাসপাতালে। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে রেফার করা হয় মুর্শিদাবাদ হাসপাতালে। কিন্তু ওই হাসপাতালে পৌঁছনোর আগে পথেই মৃত্যু হয় সইদুলের। এরপরই গণপিটুনির ঘটনায় জড়িতদের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন:বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা, পথের কাঁটা সরাতে বাপের বাড়িতে ডেকে স্বামীকে ‘খুন’ স্ত্রীর]

হাসপাতাল সূত্রে খবর, গণপিটুনির জেরে থেঁতলে যায় সইদুলের মস্তিষ্ক। পাঁজর ও পিঠের হাড়ও ভেঙে গিয়েছিল তাঁর। এই নৃশংসতার সঙ্গে জড়িতদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়দের একাংশ। উল্লেখ্য, এই ঘটনা বাংলায় প্রথম নয়, এর আগেও চোর সন্দেহে রাজ্যের বিভিন্নপ্রান্তে নিগৃহীত হয়েছেন বহু মানুষ। শিকলে বেঁধে মারধরের মতো ঘটনাও ঘটেছে।

[আরও পড়ুন:  স্বস্তি দিয়ে রাজ্যে বাড়ছে সুস্থতার হার, মোট করোনা জয়ীর সংখ্যা ২ লক্ষের কাছাকাছি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement