BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বালি ব্রিজ থেকে শিশুকে ছুঁড়ে ফেলে গঙ্গায় মরণঝাঁপ যুবকের! তল্লাশিতে ডুবুরি

Published by: Tiyasha Sarkar |    Posted: May 21, 2021 1:59 pm|    Updated: May 21, 2021 2:00 pm

A youth jumped at ganges river along with a child in howrah | Sangbad Pratidin

অরিজিৎ গুপ্ত, হাওড়া: প্রাতঃভ্রমণে বেরিয়ে মর্মান্তিক ঘটনার সাক্ষী হলেন বালির বাসিন্দারা। অভিযোগ, একটি শিশুকে বালি ব্রিজ থেকে গঙ্গায় ছুঁড়ে ফেলেন একজন। এরপর নিজে ঝাঁপ দেন। অনেকটা দূর থেকে প্রত্যক্ষর্দশীরা বিষয়টা বুঝতে পারলেও আটকাতে পারেননি। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। বর্তমানে গঙ্গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অন্যান্যদিনের মতোই শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন হাওড়ার (Howrah) বালির অনেকেই। ৬.২৫ নাগাদ বালি ব্রিজে থাকা কয়েকজন দূর থেকে দেখতে পান সেতুর শেষ প্রান্তে একজন প্রথমে হাতে থাকা কিছু গঙ্গায় ছুঁড়ে ফেললেন। এরপর তিনি নিজেও ঝাঁপ দিলেন। প্রত্যক্ষদর্শীরা এতটাই দূরে ছিলেন, যে ঝাঁপ দিয়েছেন তিনি পুরুষ না মহিলা তাও বুঝতে পারেননি। তবে অনুমান করেছিলেন একটি শিশুকে ছুঁড়ে ফেলা হয়েছে। এরপরই পুলিশকে গোটা বিষয়টি জানান তাঁরা। সঙ্গে সঙ্গে ঘটনার তদন্তে নামে আধিকারিকরা।

[আরও পড়ুন: বড়সড় আর্থিক দুর্নীতির অভিযোগ, এবার অর্জুন সিং ও তাঁর ভাইপোকে তলব সিআইডির]

অভিযোগ পাওয়ামাত্রই গঙ্গায় ডুবুরি নামানো হয়। খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ। শেষ পাওয়া খবর অনুযায়ী পুলিশ জানিয়েছে, এক মাঝ বয়সী যুবক কোলের শিশুকে ফেলে তারপর নিজেও গঙ্গায় ঝাঁপ দেন। তবে এখনও তাঁদের দেহ উদ্ধার করা যায়নি। কী কারণে ঝাঁপ দিয়েছেন তিনি? শিশুর সঙ্গে তাঁর সম্পর্কই বা কী? তাঁদের পরিচয় কী? এহেন একাধিক প্রশ্নের উত্তরের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন:  ফোনে অর্ডার করলেই চড়া দামে বাড়িতে পৌঁছচ্ছে সুরা! পুলিশের জালে মদপাচার চক্রের ৪ পাণ্ডা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement