BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

তালসারির সমুদ্র থেকে উদ্ধার মধ্যমগ্রামের যুবকের দেহ, হদিশ মেলেনি অপরজনের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 27, 2021 1:08 pm|    Updated: September 27, 2021 5:16 pm

A youth of madhyamgram drown to death in Digha | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র ও অর্ণব দাস: তালসারিতে তলিয়ে যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার হল নিখোঁজ এক পর্যটকের দেহ। মৃতের নাম অভ্রদীপ আচার্য। এখনও হদিশ মেলেনি অপরজনের। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

‘গুলাব’ (Cyclone Gulab) চোখরাঙাচ্ছে জেনেও মধ্যমগ্রাম (Madhyamik) থেকে দিঘা গিয়েছিলেন ৮ জনের একটি দল। রবিবার দুপুরে ওড়িশার তালসারির সৈকতে গিয়ে সমুদ্রে স্নান করতে নেমেছিলেন তাঁরা। সেখানেই ঘটে বিপদ। সমুদ্রের জলের তোড়ে ভেসে নিখোঁজ হয়ে যান অভ্রদীপ আর্চায ও দিবস সিং নামে দুই যুবক। নিখোঁজ দুই পর্যটকের সন্ধানে তল্লাশি চালানো হয় ওড়িশার উপকূল এলাকায়। অবশেষে রবিবার সকালে অভ্রদীপের দেহ উদ্ধার হয় সমুদ্র থেকে। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, দিবস সিংয়ের কোনও হদিশ এখনও পাওয়া যায়নি।

[আরও পড়ুন: Durga Puja 2021: সূঁচ-সুতোর কাজে ফুটে উঠল দুর্গা! দেবীবরণের প্রস্তুতি বালুরঘাটের পরিবারে]

উল্লেখ্য, ইতিমধ্যেই শক্তি হারিয়েছে ‘গুলাব’। আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী, সোমবার পূর্ব-মধ্য বঙ্গোপসাগর এলাকায় ঘূর্ণাবর্ত তৈরি হবে। পরে নিম্নচাপের আকার ধারণ করে তা উত্তর-পূর্ব বঙ্গোপসাগর এলাকায় অবস্থান করবে। মঙ্গলবার পশ্চিমবঙ্গ উপকূল দিয়ে স্থলভাগে প্রবেশ করে ঝাড়খণ্ডের দিকে এগোবে। কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জেলায় দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা। মঙ্গলবার থেকে দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি। ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুর জেলায়। ইতিমধ্যেই দিঘায় থাকা পর্যটকদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

দিঘা (Digha) উপকূলে জারি হয়েছে হলুদ সতর্কতা। ২৮ এবং ২৯ তারিখ জারি করা হয়েছে কমলা সতর্কতা। এই অবস্থায় দিঘায় সমস্ত হোটেল থেকে পর্যটকদের সরানোর নির্দেশ দিয়েছে প্রশাসন। সোমবারের মধ্যেই দিঘা ছাড়তে হবে পর্যটকদের। ৩০ সেপ্টেম্বর দিঘার হোটেল থাকবে পর্যটকশূন্য। শুধু দিঘা নয়, তাজপুর, মন্দারমণি, নিউ দিঘা, শংকরপুরেও একই নির্দেশ জারি করেছে প্রশাসন। 

 

[আরও পড়ুন: Bharat Bandh: কৃষক সংগঠনের ডাকা সাধারণ ধর্মঘটের প্রভাব রাজ্যে, বিভিন্ন প্রান্তে রেল-সড়ক অবরোধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement