BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিচ্ছেদ চেয়েছিল প্রেমিকা, প্রতিশোধ নিতে নাবালিকার গলায় ধারাল অস্ত্রের কোপ বসাল প্রেমিক

Published by: Tiyasha Sarkar |    Posted: September 10, 2020 2:39 pm|    Updated: September 10, 2020 4:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ৬ মাস প্রেম করার পর মুখ ফিরিয়েছিল নাবালিকা প্রেমিকা। প্রেমিককে সাফ জানিয়েছিল, এই সম্পর্ক রাখা আর সম্ভব নয়। সেই কারণেই প্রেমিকার বাড়িতে ঢুকে তাকে খুনের চেষ্টা করল যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) কাঠালিয়ার।

জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম আশফাফ মোল্লা। বুধবার রাতে আচমকাই মদ্যপ অবস্থায় নাবালিকা প্রেমিকার বাড়িতে চড়াও হয় ওই যুবক। সেই সময় বাড়িতে ছিল নাবালিকা ও তার বোন। অভিযোগ, ঘরে ঢুকেই প্রেমিকার গলায় ছুরি চালায় আশফাফ। আতঙ্কে আতর্নাদ শুরু করে তার বোন। সেই সময় ভয়ে ঘর থেকে থেকে বেড়িয়ে যায় অভিযুক্ত। কিন্তু ততক্ষণে চিৎকারে ঘর এলাকায় জড়ো হয়ে যান স্থানীয়রা। তড়িঘড়ি আক্রান্তকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে এসএসকেএমে চিকিৎসা চলছে তাঁর। অন্যদিকে, বেসামাল পায়ে অভিযুক্ত এলাকা ছাড়ার আগেই উত্তেজিত জনতা তাকে ধরে ফেলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাশীপুর থানার পুলিশ। যুবককে নিয়ে যায় থানায়।

[আরও পড়ুন: লক্ষ্য কর্মসংস্থান, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের জন্য নতুন ১০০টি পার্ক তৈরির অনুমোদন রাজ্যের]

সেখানে তাকে টানা জিজ্ঞাসাবাদ করতেই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। পুলিশের দাবি, খুনের চেষ্টার কথা স্বীকার করে অভিযুক্ত জানিয়েছে, দীর্ঘ ৬ মাস ধরে ওই নাবালিকার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তার। আচমকাই প্রেমিকের হাত ছেড়ে দেয় কিশোরী। অভিযুক্ত তাকে বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। সেই কারণেই মাস তিনেক আগে প্রেমিকাকে ছক কষে আশফাফ। সেই মতো পরিশ্রম করে ১৫০ টাকা উপার্জন করে। এরপর বুধবার রাতে সেই টাকা দিয়েই মদের বোতল আর ছুরি কেনে। এরপর মদ্যপ অবস্থায় ছুরি নিয়ে চড়াও হয় প্রেমিকার উপর। কোপ বসায় তার গলায়। কিন্তু বরাত জোড়ে প্রাণে বাঁচে কিশোরী।

[আরও পড়ুন: ‘রাম মন্দিরের ভূমিপুজোর দিন লকডাউন হিন্দুবিরোধী মনোভাবের পরিচয়’, মমতাকে তোপ নাড্ডার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement