১০ মাঘ  ১৪২৬  শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: যুবককে কুপিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহে। শুক্রবার রাতে বাড়ির অদূরেই কুপিয়ে খুন করা হয় ওই যুবককে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, একটি খুনের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছিল মৃত যুবককে।  

মৃত বছর কুড়ির সৌরভ রায় নদিয়ার চাকদহের বাসিন্দা। জানা গিয়েছে, কর্মসূত্রে অধিকাংশ সময় বাড়ির বাইরেই থাকত ওই যুবক। শুক্রবার রাতে এলাকার একটি চায়ের দোকানে ছিল সে। কয়েকজন দীর্ঘক্ষণ ধরে তাকে অনুসরণ করছে তা বুঝতে পেরে চায়ের দোকান থেকে পালিয়ে একটি স্থানীয় একটি স্কুলে ঢোকার চেষ্টা করে সৌরভ। কিন্তু অভিযুক্তরা তাকে ধরে ফেলে। বাড়ির মাত্র ৫০ ফুট দূরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় সৌরভকে। এরপর ওই যুবককে লক্ষ্য করে চার থেকে পাঁচটি বোমাও ছোঁড়া হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ওই যুবক রাস্তায় লুটিয়ে পড়তেই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে চম্পট দেয়। শব্দ পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে কল্যাণীর জওহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে ভরতি করা হয়। শনিবার সকালে হাসপাতালেই মৃত্যু হয় ওই যুবকের। ইতিমধ্যেই অভিযুক্তদের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: গাড়ির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মুর্শিদাবাদে মৃত্যু শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতির]

কিন্তু কী কারণে বছর কুড়ির একটি তরতাজা প্রাণ এভাবে শেষ করে দেওয়া হল? স্থানীয় সূ্ত্রে জানা গিয়েছে, একাধিক অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত ছিল ওই যুবক। মাস ছয়েক আগে একটি খুনের ঘটনায় নাম জড়িয়েছিল মৃত সৌরভের। গ্রেপ্তারও করা হয়েছিল তাকে। কিছুদিন আগেই জামিনে মুক্ত হয় সে। এখানে প্রশ্ন উঠছে সেই খুনের প্রতিশোধ নিতেই কি নৃশংসভাবে হত্যা করা হল সৌরভকে? নাকি অন্য কোনও শত্রুতার জেরেই এই খুনের ঘটনা? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: নজরে পুরসভা নির্বাচন, জেলা সভাপতি পদে ৬ নতুন মুখ আনল বিজেপি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং