২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

বাবুল হক, মালদহ: মহরমের তাজিয়া মিছিলে পিস্তল হাতে ঘোরফেরা করছে এক যুবক। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তাতে দেখা যাচ্ছে, এক যুবক প্রকাশ্যেই পিস্তল উঁচিয়ে মিছিলে হাঁটছেন। ভাইরাল ওই ভিডিও ঘিরেই মালদহ জেলাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এ নিয়ে শোরগোল পড়ে যায় মালদহ জেলা পুলিশের অন্দরেও। 

[আরও পড়ুন: কাটমানি খেয়ে পড়ুয়াদের নিম্নমানের পোশাক দেওয়ার অভিযোগ, উত্তেজনা বনগাঁর স্কুলে]

সব্যসাচী দাস নামে এক যুবক তাঁর ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও পোষ্ট করেন। মালদহের কালিয়াচক থানা এলাকায় মহরমের মিছিলের ভিডিও। তাতেই দেখা যাচ্ছে মহরমের মিছিলে এক যুবক পিস্তল উঁচিয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। সব্যসাচীর দাবি, পিস্তল উঁচিয়ে থাকা যুবকের নাম আক্রম। থানা থেকে প্রায় ১০০ মিটার দূরের এই ঘটনায় কার্যত পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলা হয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই তদন্ত শুরু করে পুলিশ। মালদহের অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীণ) দীপক সরকার বলেন, “ভিডিওটি কালিয়াচক হাইস্কুলের দরজার সামনের রাস্তায় তোলা হয়েছে ঠিকই, কিন্তু অস্ত্রটি ‘খেলনা’ পিস্তল।”

[আরও পড়ুন: বনগাঁর ঠাকুরবাড়িতে বোমাবাজি, তরজায় জড়াল শান্তনু-মমতাবালার অনুগামীরা]

ভিডিওটি ঘিরে জেলাজুড়ে উঠেছে বির্তকের ঝড়। গোপন সূত্রের খবর, এখনও পর্যন্ত ভিডিওয় দেখতে পাওয়া ওই যুবকের কোনও খোঁজ পাওয়া যায়নি। যিনি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, তাঁর সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ‘খেলনা’ পিস্তলও কি আদৌ ধর্মীয় শোভাযাত্রায় প্রদর্শন করা যায়, তা নিয়ে অবশ্য জেলা পুলিশ কর্তাদের কাছে কোনও সদুত্তর পাওয়া যায়নি।

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং