BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

পঞ্চায়েত ভোটের আগে অনুব্রতহীন বীরভূম, জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠকে অভিষেক

Published by: Paramita Paul |    Posted: November 22, 2022 1:48 pm|    Updated: November 22, 2022 1:49 pm

Abhishek Banerjee will conduct meeting with Birbhum TMC leaders | Sangbad Pratidin

নন্দন দত্ত, বীরভূম: পঞ্চায়েত নির্বাচনের আগে বিভিন্ন জেলার নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক সেরেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৈঠক হয়নি বীরভূমের নেতৃত্বের সঙ্গে। তাই এবার অনুব্রতহীন বীরভূমের (Birbhum) দলীয় নেতৃত্বের সঙ্গে আলোচনায় বসতে চলেছেন অভিষেক। পঞ্চায়েত ভোটের প্রস্তুতির পাশাপাশি অনুব্রতর গ্রেপ্তারির পর থেকে জেলায় দলের পরিস্থিতি নিয়েও আলোচনা হবে।

জেলা তৃণমূল সূত্রে খবর, আগামী ২৫ নভেম্বর অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে বৈঠক। ডাকা হয়েছে বীরভূমের ১০ তৃণমূল (TMC) বিধায়ককে। পাশাপাশি জেলার শাখা সংগঠনের নেতাদেরও ডাকা হয়েছে বলে খবর। বিধানসভা অধিবেশন চলছে ফলে বিধায়করা ইতিমধ্যে কলকাতায় পৌঁছে গিয়েছেন। বৈঠকের দিনে সকালে শাখা সংগঠনের নেতারাও পৌঁছে যাবেন বলে খবর।

[আরও পড়ুন: এখনই অনুব্রতর দিল্লি যাত্রা নয়, ইডিকে চ্যালেঞ্জ করে দিল্লি হাই কোর্টে তৃণমূল নেতা]

সামনেই পঞ্চায়েত নির্বাচন। এরমধ্যে আবার তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল গ্রেপ্তার হয়েছেন। পরিস্থিতি সামাল দিতে জেলার ২ সাংসদ ও বিধায়কদের নিয়ে কোর কমিটি গড়েছে তৃণমূল। তাঁরা জেলার বিভিন্ন প্রান্তে ঘুরে বৈঠক সারছেন। ইতিমধ্য়ে দু’দফা আলোচনা করেছেন তাঁরা। ২৫ তারিখের বৈঠকের আগে গত রবিবার জেলা নেতৃত্ব বৈঠক সেরেছে। অভিষেকের সঙ্গে বৈঠকে কী কী প্রশ্ন উঠতে পারে, সংগঠন মজবুত করতে কী কী পদক্ষেপ করা হবে, তা নিয়ে ইতিমধ্যে আলোচনা সারা হয়েছে।

উল্লেখ্য, বীরভূমে ভোট হয় না বলে অভিযোগ করে বিরোধীরা। কিন্তু এবার শান্তিতে ভোটপর্ব মেটানোর পরামর্শ দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। কিন্তু তৃণমূল জেলা সভাপতির অনুপস্থিতিতে এবার বিরোধীরা প্ররোচনা, উসকানি দিতে পারে বলে আশঙ্কা। যার জেরে অশান্ত হতে পারে বীরভূম। অভিষেকের সঙ্গে বৈঠকেও এ প্রসঙ্গটি উঠতে পারে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: এখনও এই কাজটি করেননি? নতুন বছরে নিষ্ক্রিয় হতে পারে আপনার প্যান কার্ড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে