BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সিপিএম কার্যালয়ে এবিভিপির পোস্টার, প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ বাম কর্মী, সমর্থকদের

Published by: Sucheta Sengupta |    Posted: February 20, 2021 9:32 pm|    Updated: February 20, 2021 9:32 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ব্রিগেড সমাবেশের সমর্থনে সিপিএম (CPM) পার্টি অফিসে দেওয়াল লিখন। কিন্তু বার্তা পড়ার উপায় নেই। কারণ, সেই লেখার উপর বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির  (ABVP) দলীয় কর্মসূচির ভরতি পোস্টার মারা। ঘটনা ঘিরে শনিবার বিকেলে রাজনৈতিক উত্তেজনা ছড়াল দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবার পুর এলাকায়। এ নিয়ে সিপিএম ও বিজেপি কর্মীদের বচসাও হয়। এরপর সিপিএম কর্মী, সমর্থকরা পথ অবরোধে নামেন।

শনিবার সন্ধে নাগাদ দীর্ঘক্ষণ ডায়মন্ড হারবার (Diamond Harbour) স্টেশন মোড়ে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিজেপির বিরুদ্ধে বিক্ষোভে শামিল হয় দেখায় সিপিএম ও তাদের অন্যান্য শাখা সংগঠন। মহকুমা পুলিশ প্রশাসনের কর্তারা ঘটনার তদন্তের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। সিপিএম নেতা দেবাশিস ঘোষের অভিযোগ, বিজেপিই তাদের ছাত্র সংগঠন এবিভিপিকে দিয়ে সিপিএমের ডায়মন্ড হারবার ১ নম্বর এরিয়া কমিটির অফিসে ব্রিগেড সমাবেশের সমর্থনে দেওয়াল লিখন নষ্ট করেছে। তার উপর ভরতি করে পোস্টার মেরেছে। তাঁর আরও অভিযোগ, স্থানীয় বিধায়ক দীপক হালদার বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শান্ত শহরকে এভাবেই অশান্ত করার চেষ্টা করছে বিজেপি। তাদেরই পোস্টারগুলি পার্টি অফিসের দেওয়াল থেকে সরিয়ে ফেলতে হবে, এই দাবিতে সরব হয় সিপিএম।

[আরও পড়ুন: DYFI কর্মী মইদুল জেএমবি জঙ্গি! বিজেপির সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে তোলপাড়]

তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক দীপক হালদার অবশ্য সিপিএমের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। বরং ঘটনার নেপথ্যে তিনি সিপিএমের  চক্রান্তই দেখছেন। দীপক হালদারের কথায়, তিনি নিশ্চিত যে এই কাজ এবিভিপির নয়। বিজেপিকে মানুষের কাছে হেয় করতে এটা ওদেরই চক্রান্ত। বিষয়টি নিয়ে লিখিতভাবে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে সিপিএম।  ভোটের আগে এ ধরনের রাজনৈতিক অশান্তিতে নিয়ে উদ্বেগ বাড়ছে।

[আরও পড়ুন: ‘পরিবর্তন যাত্রা’য় বেরিয়ে আক্রান্ত দিলীপ ঘোষ, মিনাখাঁয় তাঁর কনভয়ে বোমাবাজি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement