BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডোমকলে ভয়াবহ দুর্ঘটনা, বাস উলটে মৃত ১, জখম কমপক্ষে ১৮

Published by: Tiyasha Sarkar |    Posted: April 13, 2022 9:33 am|    Updated: April 13, 2022 9:47 am

Accident in Domkol, 1 youth died | Sangbad Pratidin

অতুলচন্দ্র নাগ, ডোমকল: বহরমপুর-করিমপুর রাজ্য সড়কে বাইকে ধাক্কা যাত্রীবোঝাই বাসের। এরপরই উলটে যায় বাসটি। বুধবার সাতসকালে দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকল সংলগ্ন নাজিরপুর। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে একজনের। গুরুতর জখম বাইক চালক ও বাসের যাত্রী-সহ মোট ১৮ জন। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। আহতদের উদ্ধার করে ভরতি করা হয়েছে হাসপাতালে।

[আরও পড়ুন: স্কুলে শিক্ষকদের মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা, নয়া আচরণবিধি জারি করল রাজ্য]

জানা গিয়েছে, বুধবার সকালে বহরমপুরগামী ওই বেসরকারি বাসটি বহরমপুর-করিমপুর রাজ্য সড়ক ধরে যাচ্ছিল। উলটো দিক থেকে মোটর বাইকে করে আসছিলেন এক মৎস্যজীবী। রাস্তা খারাপ থাকায় আচমকা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটিতে ধাক্কা দিয়ে উলটে যায়। বাসের ভিতরে আটকে পড়েন যাত্রীরা। এদিকে শব্দ পেয়েই ছুটে যান স্থানীয়রা। খবর দেওয়া হয় থানায়। তবে পুলিশ পৌঁছনোর আগে স্থানীয়রাই উদ্ধার কাজে হাত লাগায়। ধাক্কা দিয়ে কোনও রকমে বাসটি খানিকটা সোজা করে আটকে থাকা যাত্রীদের বের করতে শুরু করেন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই জোরকদমে শুরু হয় উদ্ধার কাজ। প্রথমে জখমদের নিয়ে যাওয়া হয় ডোমকল হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আহতদের স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ হাসপাতালে। জখমদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় মৃত্যু হয়েছে বাসের হেল্পার খেদের শেখের। দুর্ঘটনার জেরে এদিন সাতসকালে রাজ্যসড়কে যানজটের সৃষ্টি হয়। মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান, “যাত্রী বোঝাই বেসরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাইক চালককে ধাক্কা মারে। এরপর বাসটি উলটে গিয়ে বিপত্তি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ আছে। আপাতত পরিস্থিতি শান্ত আছে।”

[আরও পড়ুন: সাতসকালে মহিলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন, তীব্র চাঞ্চল্য নবদ্বীপে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে