Advertisement
Advertisement
Howrah

কোনা এক্সপ্রেসওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে মন্দিরে ঢুকে গেল ট্রেলার, মৃত চালক

দুমড়েমুচড়ে গিয়েছে ট্রেলারটি।

Accident in Howrah, one person died | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:October 17, 2022 9:13 am
  • Updated:October 17, 2022 9:13 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনা এক্সপ্রেসওয়ের জানা গেটের কাছে দুর্ঘটনা। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে মন্দিরে ঢুকে পড়ল ট্রেলার। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চালকের। দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয় কোনা এক্সপ্রেসওয়েতে। দীর্ঘক্ষণ ব্যহত হয় যান চলাচল।

জানা গিয়েছে, রবিবার গভীর রাতে কলকাতা থেকে ধুলাগড়ের দিকে যাচ্ছিল একটি ট্রেলার। সাঁতরাগাছি ব্রিজের কাছে ঘটে দুর্ঘটনা। ব্রিজের আগে জানা গেটের মোড়ে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মন্দিরে ঢুকে যায় ট্রেলারটি। কার্যত দুমড়ে-মুচড়ে যায় ট্রেলারটি। স্থানীয়রা বিষয়টি দেখা মাত্রই খবর দেওয়া হয় জগাছা থানায়। ঘটনাস্থলে যায় পুলিশ। ব্যাপক ক্ষতিগ্রস্ত হওয়ার ফলে ক্রেনের সাহায্যে ট্রেলারটিকে সরিয়ে উদ্ধার করা হয় চালককে। রাতেই দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে মন্দিরটিও। নিয়মিত ওই মন্দিরে বহু মানুষ যান। ফলে দিনের অন্য সময়ে দুর্ঘটনাটি ঘটলে বড় বিপদের সম্ভাবনা ছিল বলে মনে করা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: ডায়মন্ড হারবার জেটি ঘাটে দুর্ঘটনা, দুই ভেসেলের ফাঁক দিয়ে হুগলি নদীতে তলিয়ে গেল দুই বোন]

এই দুর্ঘটনাকে কেন্দ্র করে রাতে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ উগরে দেন এলাকার বাসিন্দারা। একাংশের দাবি, সাইকেল আরোহীকে বাঁচাতে নয়, পুলিশের তোলার থেকে বাঁচতে দ্রুত গতিতে যাচ্ছিলেন ওই ট্রেলার চালক। সেই সময়ই কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ঘটে দুর্ঘটনা। স্থানীয়দের অভিযোগ, প্রতিদিনই জানা গেটের কাছে গাড়ি দাঁড় করিয়ে টাকা তোলা হয় পুলিশের তরফে। রীতিমতো জোরজুলুম করা হয় বলে অভিযোগ।  যদিও এ বিষয়ে পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Advertisement

[আরও পড়ুন: ‘নাটক! ইডির জেরা থেকে বাঁচতে বিদেশে গিয়েছেন’, অভিষেককে বেনজির আক্রমণ সৌমিত্রর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ