Advertisement
Advertisement
Bagnan Accident

বাগনানে মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত সাব ইন্সপেক্টর ও হোমগার্ড

লরিটি ইচ্ছাকৃতভাবে পুলিশ গাড়িতে ধাক্কা মারে বলে অভিযোগ, ঘাতক লরির খোঁজ চলছে।

Accident kills SI and Home guard in Howrah's Bagnan | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:January 4, 2024 8:49 am
  • Updated:January 4, 2024 9:23 am

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভোররাতে হাওড়ার বাগনানে মর্মান্তিক দুর্ঘটনা। বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ গেল এক সাব-ইন্সপেক্টর ও হোমগার্ডের। গুরুতর আহত আরও ৩ পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে বাগনানের বরুণদা মুম্বই রোডে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোলাঘাটের দিক থেকে বাগনানের দিকে যাওয়ার সময় মুম্বই রোডে দাঁড়িয়ে থাকা পুলিশগাড়িতে ধাক্কা মারে একটি লরি। সেসময় মুম্বই রোডে ডিউটিতে ছিলেন সাব ইন্সপেক্টর সুজয় দাস এবং হোমগার্ড পলাশ মণ্ডল। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। আরও দুই পুলিশকর্মী ও পুলিশ গাড়ির চালক গুরুতর আহত হন। খবর পেয়ে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা সুজয় এবং পলাশকে মৃত বলে ঘোষণা করেন। আরও দুই পুলিশকর্মী গুরুতর আহত হওয়ায় তাদের উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পরে তাঁদের স্থানান্তরিত করা হয়েছে কলকাতায়।

Advertisement

[আরও পড়ুন: তৃণমূল ছাড়ছেন রাজন্যা! এবার কোন ভূমিকায় দেখা যাবে ছাত্রনেত্রীকে?]

দুর্ঘটনার সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে পুলিশ সূত্রের খবর, পিছন থেকে এসে লরিটি ইচ্ছাকৃতভাবে ধাক্কা মারে পুলিশ গাড়িতে। গাড়িটির ছাদ উড়ে যায়। এর পর গাড়িটিকে দুমড়ে-মুষড়ে দিয়ে চলে যায় ঘাতক লরিটি। দুজন ঘটনাস্থলেই মারা যান। বাকি ৪ জনকে প্রথমে বাগনান গ্রামীণ হাসপাতাল পরে উলুবেড়িয়া এবং সেখান থেকে কলকাতা স্থানান্তরিত করা হয়েছে। এদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

Advertisement

[আরও পড়ুন: আইআইটি বেনারস গণধর্ষণে অভিযুক্তদের ছবি মোদি-যোগীদের সঙ্গে, তোপ তৃণমূলের]

সুজয় দাস (সাব ইন্সপেক্টর) এবং পলাশ সামন্ত (হোমগার্ড) ছাড়াও এদিন মুম্বই রোডে কর্তব্যরত ছিলেন সুকদেব বিশ্বাস (কনস্টেবল,) ও অলোক বর (কনস্টেবল)। মৃত সুজয় দাসের বয়স ৪৫। পলাশ সামন্তর বয়স ৩০। সাব ইন্সপেক্টর সুজয়ের বাড়ি হাওড়ার বেলুড়ে। পলাশের বাড়ি বাগনানের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের দীপমালিতা এলাকায়। বর্তমানে তিনি বাগনানে থাকেন। তাঁর একটি পাঁচ বছরের মেয়েও রয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ