BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘রিয়া বাঙালি ব্রাহ্মণ, সুশান্ত মামলা যেন এক বিহারীর সুবিচারের রূপ না নেয়’, মন্তব্য অধীরের

Published by: Suparna Majumder |    Posted: September 9, 2020 10:22 pm|    Updated: September 9, 2020 10:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) গ্রেপ্তারির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। এক পক্ষ সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর বিচারের দাবিতে সরব, অন্য পক্ষ রিয়ার সুবিচারের পক্ষে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কংগ্রেস নেতা অধীর চৌধুরি (Adhir Ranjan Chowdhury)। বুধবার এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অধীর বলেন, “রিয়া চক্রবর্তীও বাঙালি ব্রাহ্মণ মেয়ে। তাঁর বাবা সেনার অঙ্গ হিসেবে দেশের সেবা করেছেন। সুশান্ত সিং রাজপুতকে সুবিচার দেওয়া যেন একজন বিহারীকে বিচার দেওয়ার রূপ না নেয়।”

এদিন অধীর আরও বলেন, “সুশান্ত সিং রাজপুত একজন খ্যাতনামা অভিনেতা ছিলেন। দেশের অনেক মানুষের ভালবাসা পেয়েছেন। কিন্তু দুঃখের বিষয় বিজেপি তাঁকে শুধুমাত্র বিহারের অভিনেতা হিসেবে প্রতিপন্ন করেছে। রিয়া চক্রবর্তীকে কিন্তু সুশান্তের মৃত্যুতে প্ররোচনা দেওয়ার জন্য গ্রেপ্তার করা হয়নি। তাঁকে মাদক যোগের অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) হেফাজতে নিয়েছে NDPS আইনের ভিত্তিতে।”

[আরও পড়ুন: মেয়ে বলেই সুশান্ত মৃত্যুতে ‘বলির পাঁঠা’! রিয়ার গ্রেপ্তারিতে পুরুষতন্ত্র গুঁড়িয়ে দেওয়ার দাবি তারকাদের]

অধীরের অভিযোগ, মানুষের নজর ঘোরাতে পারদর্শী কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকার। দেশের অর্থনৈতিক সংকট এবং করোনা (CoronaVirus) পরিস্থিতির মোকাবিলায় সরকারের ব্যর্থতা ঢাকতেই সুশান্তের মৃত্যুর মামলার প্রতি মানুষের দৃষ্টি আকর্ষণ করানো হচ্ছে।

মঙ্গলবার রিয়াকে গ্রেপ্তার করার পর রিয়াকে বাইকুলা সংশোধনাগারে রাখা হয়েছে। এই প্রসঙ্গে রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডের বক্তব্য, “সুশান্তের মতো একজন নেশাচ্ছন্ন, মানসিক রোগীকে ভালবাসার ফল ভুগতে হচ্ছে রিয়াকে।” এক বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্বরা ভাস্কর (Swara Bhaskar)। জানিয়েছেন, রিয়া চক্রবর্তীর সঙ্গে যা হচ্ছে তা ভয়াবহ ও লজ্জাজনক। দেশে এমন অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে যার তদন্ত CBI ও ED-র করা উচিত। সেই সবদিকে না নজর দিয়ে শুধুমাত্র রিয়াকে নিয়েই শোরগোল করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহংকার ভাঙবে’, উদ্ধব ঠাকরেকে কড়া আক্রমণ কঙ্গনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement