২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মর্মান্তিক! ভারতে খেলতে এসে খোয়ালেন প্রাণ, ট্রেন থেকে পড়ে মৃত্যু আফ্রিকার ফুটবলারের

Published by: Sucheta Sengupta |    Posted: June 4, 2022 7:59 pm|    Updated: June 4, 2022 8:38 pm

African footballer died after falling from a local train at Titagarh, North 24 Parganas | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: ভারতে (India) খেলতে এসে দুর্ঘটনা, চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল আফ্রিকান ফুটবলারের। মৃতের নাম চব্বিশের কুয়াডিও ম্যাথু। বয়স ২৪ বছর। তাঁর বাড়ি পশ্চিম আফ্রিকার (West Africa) আইভরি কোস্টে। শনিবার টিটাগড় ও খড়দহের মাঝে ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। হাসপাতালে ভরতি করার পর ঘণ্টা দুয়েক চিকিৎসাও চলে। কিন্তু শেষপর্যন্ত বাঁচানো যায়নি নাইজেরিয়ান ফুটবলার ম্যাথুকে।

মৃত আফ্রিকান ফুটবলার ম্যাথু কুয়াডিও।

জানা গিয়েছে, তিনি ভারতে খেলতে এসেছিলেন। অস্থায়ীভাবে থাকতেন উত্তর ২৪ পরগনার অশোকনগরে (Ashoknagar)। শনিবার বিকেল তিনটে নাগাদ টিটাগড় ও খড়দহের মাঝে গান্ধী প্রেম নিবাসের কাছে আচমকা ভিড় ট্রেন (Train) থেকে পড়ে যান তিনি। গুরুতর জখম ম্যাথুকে বিএন বোস হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়। এদিন দুপুরে ২ ও ৩ নম্বর লাইনের মাঝখানে তাঁকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় ঘন্টা দুয়েক বেঁচে থাকার পরেই মৃত্যু হয় আইভরি কোস্টের ফুটবলার ম্যাথুর।

[আরও পড়ুন: UPSC-তে পাসই করেননি, অথচ পেলেন সংবর্ধনা, প্রকৃত তথ্য সামনে আসতেই থ স্থানীয়রা]

জানা গিয়েছে, পশ্চিম আফ্রিকার আইভরি কোস্টের ফুটবলার (Footballer) ম্যাথু আগে বারাসতের নবপল্লিতে ভাড়া থাকতেন। পরে তিনি অশোকনগরে চলে যান। এদিন খেলার জন্য সম্ভবত শিয়ালদহের দিকে যাচ্ছিলেন। আবার কেউ কেউ বলছেন, ম্যাথু খেলার সরঞ্জাম কেনার জন্য যাচ্ছিলেন ট্রেনে চড়ে।

[আরও পড়ুন: কামারকুণ্ডু রেলব্রিজের কাছে আগামী সপ্তাহে মমতার পালটা সভা বিজেপির, তোপ কুণালের]

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দমদম রেল পুলিশ। আপ ট্রেন থেকে পড়ে গিয়েছেন বলে সন্দেহ পুলিশের। তিনি কোথায়, কী জন্য যাচ্ছিলেন, সেসব জানার চেষ্টা করছে পুলিশ। তাঁর কাছ থেকে পাওয়া পাসপোর্টে ফুটবল খেলোয়াড় হিসাবে পরিচয় দেওয়া ছিল। তাতেই অনুমান, তিনি ভারতে খেলতে এসেছিলেন। আইভরি কোস্টে তাঁর পরিবারের কাছে খবর পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে রেলপুলিশ সূত্রে খবর।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে