BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  রবিবার ১ নভেম্বর ২০২০ 

Advertisement

‘ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করি আমরা’, কুকথা বলে ফের বিতর্কে দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 4, 2020 9:38 am|    Updated: October 4, 2020 9:47 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কুকথা’ বলে ফের বিতর্কে জড়ালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন খড়গপুর থেকে কদর্য ভাষায় পুলিশকে আক্রমণ করেন তিনি। পালটা দিয়েছে শাসকদল।

কৃষি বিলের সমর্থনে খড়গপুরে বিজেপির (BJP) আয়োজিত একটি মিছিলে উপস্থিত ছিলেন সাংসদ। মিছিল শেষে একটি সভা করেন তিনি। সেখান থেকেই প্রথমে পুলিশকে একহাত নেন দিলীপ। বিজেপি কর্মীদের দলত্যাগের নেপথ্যে পুলিশকে দায়ী করে তিনি বলেন, “পুলিশকে দিয়ে ভয় দেখিয়ে কর্মীদের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে।” এরপরই পুলিশকর্মীদের বিঁধতে কদর্য মন্তব্য করেন রাজ্য বিজেপি সভাপতি। বলেন, “দলের চুনোপুঁটিদের ভয় দেখিয়ে ভাঙিয়ে নিয়ে যাচ্ছে। ওই ভাড়াটে সৈন্য দিয়ে হবে না। কার্যকর্তাদের বুকে আগুন জ্বলছে। ওই পুলিশ, ওই গুন্ডার মুখে প্রস্রাব করে দিই আমরা।” সাংসদের এহেন মন্তব্যের তীব্র নিন্দা করছে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: ‘গণতন্ত্র নেই, দেশ রাষ্ট্রপতি শাসনের দিকে এগোচ্ছে’, হাথরাসের প্রতিবাদে গর্জে উঠলেন মমতা]

সাংসদদের কুকথা প্রসঙ্গে পশ্চিম মেদিনীপুরের তৃণমূল সভাপতি বলেন, “আমরা ওরকম কথা বলতে পারি না। উনি সারাজীবন মল-মূত্র ছাড়া কিছু ত্যাগ করেননি। তাই এসব বলছে। একুশের নির্বাচনের ফলাফল দেখলে ওঁনার মল-মূত্র ত্যাগ বন্ধ হয়ে যাবে।” একাধিকবার বিভিন্ন ইস্যুতে বেফাঁস মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। কখনও সরাসরি নিশানা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। কখনও আবার শাসকদলকে। রাজ্য পুলিশ বরবারই তাঁর তিরে বিদ্ধ। যা নিয়ে জলঘোলা কম হয়নি। কিন্তু তা সত্ত্বেও বারবার একই ঘটনার পুনরাবৃত্তি।

[আরও পড়ুন: রবিবারেই পথচলা শুরু ফুলবাগান মেট্রোর, প্রায় তিন দশক পর নয়া সুড়ঙ্গে মিলবে যাত্রী পরিষেবা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement