BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘উনি ২০ বার চিনে গিয়েছেন চিনের দালালি করতে’, মোদিকে বেনজির আক্রমণ অনুব্রতর

Published by: Subhamay Mandal |    Posted: June 18, 2020 9:32 pm|    Updated: June 18, 2020 9:32 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: করোনা আবহে এবং লকডাউন পরিস্থিতিতে মিটিং মিছিলের মতো রাজনৈতিক কর্মসূচি বন্ধ। করোনা সংক্রমণের জের থাকতে থাকতেই ২০২১ সালের বিধানসভা নির্বাচন চলে আসার সম্ভাবনা। তাই মিটিং মিছিল করে ভোটপ্রচারের আশা করছে না রাজনৈতিক দলগুলি। এই অবস্থায় ভোটের বৈতরণী পার করতে নয়া কৌশল নেওয়া হবে বলে বৃহস্পতিবার জানিয়ে দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। পাশাপাশি লাদাখ ইস্যুতেও মুখ খোলেন তৃণমূল নেতা। ভারতীয় জওয়ানদের শহিদ হওয়ার ঘটনায় দুঃখপ্রকাশ করে তিনি তোপ দাগেন প্রধানমন্ত্রীকে (PM Narendra Modi)। বলেন, ‘উনি ২০ বার চিনে গিয়েছেন চিনের দালালি করতে।’

এদিন পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রামের কাঁদরায় কৃষিমান্ডিতে তৃণমূল কংগ্রেসের ব্লকভিত্তিক কর্মী সম্মেলনে যোগ দিয়ে অনুব্রত নয়া ভোট কৌশলের ঈঙ্গিত দিয়েছেন। তবে কী সেই কৌশল খুলে বলেননি অনুব্রত। তাঁর কথায়, “খোলা সভায় যেসব কথা হয় সেগুলো এবার হবে না। তাই কৌশল পালটাব। খুব ভয়ঙ্কর কৌশল পালটাব। চোখে দেখতে পাবেন না। বুঝতে পারবেন না । ঘটনা ঘটে যাবে।” এদিন কর্মী সম্মেলনে ছিলেন বোলপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অসিত মাল, কেতুগ্রামের বিধায়ক শেখ শাহনাওয়াজ। কর্মী সম্মেলনে চিনের হামলা ও ২০ জন ভারতীয় জওয়ানের শহিদ হওয়ার প্রসঙ্গে অনুব্রত মণ্ডল তোপ দাগেন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। তিনি বলেন, “নরেন্দ্র মোদি অপদার্থ প্রধানমন্ত্রী। তাই এই ঘটনা ঘটেছে। উনি ২০ বার চিনে গিয়েছেন চিনের দালালি করতে। এখনও পর্যন্ত প্রধানমন্ত্রী কোনও আ্যকশন নিতে পারেননি। শুধু বললেন, সেনাদের উপর ছেড়ে দিয়েছি। একটা যুদ্ধ করতে গেলে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির সই লাগে।”

[আরও পড়ুন: ফিরল না শহিদ রাজেশের দেহ, শ্রদ্ধা জানাতে দিনভর গ্রামবাসীদের অপেক্ষাই সার]

পাশাপাশি দলীয় কর্মীদেরও সতর্ক করে দেন অনুব্রত। গত লোকসভা নির্বাচনের ফলাফলে কেতুগ্রাম বিধানসভার কয়েকটি অঞ্চলে বিজেপির বাড়বাড়ন্ত নিয়ে অঞ্চল নেতাদের সতর্ক করে দেন তিনি। তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, “সকলের সঙ্গে মিলেমিশে কাজ করতে হবে।”

ছবি ও ভিডিও: জয়ন্ত দাস

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement