২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুর্ঘটনায় জখম করোনা রোগী পড়ে রইলেন রাস্তায়, সংক্রমণের আশঙ্কায় ছুঁলেন না কেউ

Published by: Sayani Sen |    Posted: June 14, 2020 2:44 pm|    Updated: June 14, 2020 2:51 pm

An ambulance driver died in a road accident in Panskura

রঞ্জন মহাপাত্র, কাঁথি: করোনা আক্রান্তদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বিপত্তি। পথ দুর্ঘটনায় প্রাণ গেল এক অ্যাম্বুল্যান্স চালকের। রবিবার সকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের গোপালনগর এলাকায়। দুই করোনা রোগীও এই পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন। পাঁশকুড়ার কোভিড হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের।

শনিবার রাতে কোলাঘাট ব্লকের তিনজন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। রবিবার সকাল ছটা নাগাদ কোলাঘাট ব্লকের গোপালনগর থেকে দুই করোনা আক্রান্ত রোগীকে পাঁশকুড়া কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু সেই সময়েই ঘটল বিপত্তি। কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ৬ নম্বর জাতীয় সড়কে কোলিশ্বরের কাছে একটি লরির পিছনে ধাক্কা মারে করোনা আক্রান্ত বহনকারী অ্যাম্বুল্যান্স। ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুল্যান্স চালক রাজু মণ্ডলের। জানা গিয়েছে, কোলাঘাট ব্লকের একমাত্র করোনা রোগী বহনকারী অ্যাম্বুল্যান্স চালাতেন রাজু। তিনি কোলাঘাটের গোপালনগর এলাকার বাসিন্দা।  

[আরও পড়ুন: আমফান বিধ্বস্ত সুন্দরবনে ফের বাঘদর্শন, বনকর্মীদের ক্যামেরায় ধরা পড়ল রয়্যাল বেঙ্গল টাইগার]

গুরুতর জখম হন দুই করোনা রোগীও। রাস্তায় পড়ে দীর্ঘক্ষণ যন্ত্রণায় ছটফট করেন তাঁরা। তবে অভিযোগ, করোনা আক্রান্ত হওয়ায় কেউ উদ্ধারে এগিয়ে আসেননি। পরে অবশ্য দুর্ঘটনার খবর পান স্বাস্থ্যকর্মীরা। পাঁশকুড়া করোনা হাসপাতাল থেকে স্বাস্থ্যকর্মীরা ঘটনাস্থলে পৌঁছন। জখম দু’জনকে উদ্ধার করেন তাঁরা। ওই দুই করোনা আক্রান্ত রোগীকে গুরুতর জখম অবস্থায় পাঁশকুড়া কোভিড হাসপাতালে ভরতি করেন। 

[আরও পড়ুন: কোয়ারেন্টাইন সেন্টারের ভিতরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার পরিযায়ী শ্রমিক, চাঞ্চল্য কেশিয়াড়িতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে